বিএনপির দুই গুণ ভোট চুরি আর মানুষ খুন: শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৩৩ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৩৯

বিএনপির দুটি গুন আছে জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপির দুটি গুন আছে। একটা হলো ভোট চুরি আর অন্যটি হলো মানুষ খুন।

প্রায় ১১ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের এই জনসভায় রবিবার বিকাল পৌনে চারটার দিকে ভাষণ শুরু করেন শেখ হাসিনা। বিকাল তিনটা ১৫ মিনিটের দিকে মঞ্চে আসন নেন তিনি।

এর আগে দুপুর সোয়া ১২টার দিকে স্থানীয় নেতাদের বক্তব্যের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় জনসভা। মঞ্চে ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় নেতারা।

মঞ্চে আসন নেওয়ার আগে প্রধানমন্ত্রী ২৯টি প্রকল্পের উদ্বোধন এবং চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর আগে সকালে চট্টগ্রামের ভাটিয়ারিতে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে সেনাবাহিনীর নবীন ক্যাডেটদের কমিশন প্রাপ্তি অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বক্তব্যের শুরুতে প্রায় ৩৪ বছর আগে চট্টগ্রামের লালদীঘি মাঠে আওয়ামী লীগের জনসভায় পুলিশের গুলির ঘটনা স্মরণ করেন। বলেন, ‘এরশাদের সময়ে ওই গুলির ঘটনায় দায়ী পুলিশ কর্মকর্তাকে খালেদা জিয়া রেহাই দিয়েছিলেন। তার মানে হয়ত ওই গুলির ঘটনায় খালেদা জিয়াও জড়িত ছিল।’