নাটোরে মোবাইল চোরচক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৬

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২২, ১৪:০৭

নাটোরের সিংড়ায় সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের মূলহোতা রাজন আলী ওরফে রাজন খাঁসহ পাঁচজন সক্রিয় সদস্য ও চোরাই মোবাইলের আইএমআই নম্বর পরিবর্তনকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা খাগরবাড়িয়া গ্রামের রাজন আলী ওরফে রাজন খাঁ (৩৪), একই গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে আব্দুল মালেক (৩৬), দক্ষিণ দমদমা গ্রামের শহিদুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন (২৭), চওড়া গ্রামের আবু তালহার ছেলে সেলিম হোসেন (২০), কয়াখাস গ্রামের আব্দুল সোবহানের ছেলে আব্দুর রশিদ ((২৪) ও বামিহাল বাজার পাড়ার মফিজ উদ্দিনের ছেলে রাসেল (২৬)।

সিপিসি-২, র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, বুধবার গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে উপজেলার খাগরবাড়িয়া ও সিংড়া বাসষ্ট্যান্ড এবং বামিহাল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের মূলহোতাসহ পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় ১৩ টি চোরাই মোবাইল, ১০ টি সীম কার্ড, একটি মোটরসাইকেল, দুটি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, দুটি মনিটর, নগদ ১২ হাজার টাকাসহ কম্পিউটারের বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পরের সহযোগিতায় মোবাইল ফোন চুরি ও চোরাইকৃত মোবাইলের আইএমআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে সিংড়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :