শেরপুরে গাঁজা গাছ ও বিদেশি মদসহ তিনজন গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২২, ১৪:৪৪

শেরপুরে সাড়ে ৯ ফুট উচ্চতার গাঁজা গাছ ও ১৩ বোতল বিদেশি মদসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে সদর উপজেলার সানইকারকান্দা গ্রাম ও জেলা শহরের খোয়ারপাড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুল আলিম শেরপুর সদর উপজেলার ধলাকান্দা গ্রামের আকবর আলীর ছেলে, মাহফুজুর হাসান সদর উপজেলার মুন্সিরচর মোল্লাপাড়া এলাকার মৃত জসমত আলী ছেলে এবং আবির হোসেন গাজীপুর জেলার দিঘীরচালা বাসন গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের স্কোয়াড্রন লিডার ও কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল সদর উপজেলার সানইকার কান্দা গ্রামের মোহাম্মদিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসার দক্ষিণ পাশে গোরস্থান সংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাড়ে নয় ফুট উচ্চতার একটি গাঁজা গাছসহ আলিম নামে এক মাদক কারবারি গ্রেপ্তার হয়। এছাড়া উদ্ধার হয় সিমসহ একটি মোবাইল সেট।

অন্যদিকে জেলা শহরের খোয়ারপাড় এলাকার হাবিব জোয়ানুর ব্রাদার্স নামে দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ ১৩ বোতল বিদেশি মদসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :