ঝিনাইদহে সুবীর দাস হত্যা মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৩, ২০:৪৯

ঝিনাইদহের চাঞ্চল্যকর সুবীর দাস হত্যা মামলার অন্যতম পলাতক আসামি মিঠুন দাসকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার রাত দেড়টার দিকে যশোরের কেশবপুর উপজেলার আলতাপোল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নাম মিঠুন দাস (৩৮)। তিনি ঝিনাইদহ সদর থানার চাকলা পাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে যশোরের কেশবপুর উপজেলার আলতাপোল এলাকায় অভিযান চালায়। এসময় সুবীর দাস হত্যা মামলার অন্যতম পলাতক আসামি মিঠুন দাসকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর ২০২২ তারিখ রাত আনুমানিক দেড়টার দিকে ঝিনাইদহের সদর থানার চাকলাপাড়া এলাকায় জমিজমা বন্টনের বিষয়কে কেন্দ্র করে আসামি মিঠুন দাস ও তার সহযোগী অন্যান্য আসামিদের সঙ্গে নিহত সুবীর দাসের বাবা সত্যপদ দাসের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে আসামি সুনীল দাস তার হাতে থাকা সেভেন গিয়ার চাকু দিয়ে ভিকটিম সুবীর দাসের পিঠে আঘাত করে গুরুতর জখম করে। এ অবস্থায় ভিকটিম মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা ভিকটিমকে এলোপাতাড়ি আঘাত করে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। তখন আসামিরা ভিকটিমের বাবা, মা ও চাচাকেও চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে জখম করে।

স্থানীয়রা সুবীর দাসসহ অন্যান্য আহতদের চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুবীর দাসকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভিকটিমের ভাই বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। গ্রেপ্তারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। আসামিকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :