সুনামগঞ্জের তিন আ.লীগ নেতার অব্যাহতি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৪

ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ না করার লিখিত আবেদনের শর্তে সুনামগঞ্জের আওয়ামী লীগের আলোচিত তিন নেতার অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে।

১৯ ফেব্রুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই অব্যাহতি প্রত্যাহারের আদেশ দেয়া হয়।

এর সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান আজাদ হোসাইন।

তারা হলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশাররফ মিয়া ও তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান আজাদ হোসাইন।

এর আগে ওই তিন নেতা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় নিদের্শনা ভেঙে দলীয় বিদ্রোহী প্রার্থী হয়ে সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন করেন নুরুল হুদা মুকুট এবং বিজয়ী হন। দিরাই পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় বিদ্রোহী প্রার্থী হয়ে মোশারফ মিয়া নির্বাচন করেন এবং পরাজিত হন। আজাদ হোসাইন জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করেন। তিনি বিপুল ভোট নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :