খালার জানাজা শেষে ফেরার পথে সড়কে লাশ হলেন দুই সহোদর

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ২২:৩৯

হবিগঞ্জের বানিয়াচংয়ে খালার জানাজা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ ওই পরিবারের আরো চারজন গুরুতর আহত হন। শনিবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার ভাটিপাড়া এলাকায় ট্রাক্টরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহত দুই সহোদর হলেন- বানিয়াচং উপজেলার চিলাপাঞ্জা গ্রামের বানাই মিয়ার ছেলে মহিন উদ্দিন (৬০) ও তাজউদ্দিন (৪৫)। আহতরা হলেন- নিহত তাজউদ্দিনের ছেলে মিশকাত (৭), নিহত মহিন উদ্দিনের স্ত্রী রিজিয়া বেগম (৫৫), চিলাপাঞ্জা গ্রামের নবীর হোসেনের স্ত্রী খাইরুন্নেছা (৫২) ও একই গ্রামে মিন্নত আলীর ছেলে মো. আলী।

হতাহতদের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, খালার জানাজা পড়ার জন্য নিহত দুই ভাই তাদের পরিবারের লোকজন বানিয়াচংয়ের উজিরপুর গ্রামে গিয়েছিলেন। ইফতারের পর দুটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে তারা বানিয়াচংয়ে ফিরছিলেন। পথে বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে দুটি সিএনজি উল্টে যায়। এতে গুরুতর আহত হন মহিন উদ্দিন ও তার ভাই তাজউদ্দিন। আহত হন পরিবারের আরো চারজন। এ সময় বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ হবিগঞ্জ শহর থেকে বানিয়াচং যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা দেখে তিনি তার গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক শাহ অর্ণব বলেন, ইউএনও স্যারকে নিয়ে আমি হবিগঞ্জ থেকে বানিয়াচং যাচ্ছিলাম। এ সময় ভাটিপাড়া এলাকায় দুর্ঘটনায় হতাহতদের দেখতে পান ইউএনও স্যার। সাথে সাথে তিনি হতাহতদের স্যারের গাড়ি দিয়ে হাসপাতালে পাঠিয়ে ইউএনও স্যার সিএনজি দিয়ে অফিসে চলে যান।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জানান, আমি হবিগঞ্জ শহর থেকে ফেরার পথে দুর্ঘটনাটি দেখতে পাই। তখন অনেকগুলো গাড়ি সেখানে থাকলেও কেউ রোগীদের নিতে রাজি হয়নি। তাৎক্ষণিক আমি আমার গাড়ি দিয়ে তাদের সদর হাসপাতালে পাঠাই। পরে আমি অন্য একটি সিএনজি নিয়ে অফিসে চলে আসি। পরে জানতে পেরেছি, আহত দুই সহোদর মারা গেছেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেনীতে অনাবাদি জমিতে শতকোটি টাকার তরমুজ চাষ

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

এই বিভাগের সব খবর

শিরোনাম :