ময়মনসিংহে নবজাতকের মৃত্যুর পর ধর্ষণ মামলা, গ্রেপ্তার ১

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ২১:২৪

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ধর্ষণ মামলায় কামাল হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাত ১২টার দিকে গাজীপুরের বাড়িয়ালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, ছয় বছর আগে ওই নারীর স্বামী বিদেশ চলে যান। এ সুযোগে কামাল হোসেন ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে নারী তার প্রস্তাবে রাজি হলে প্রায় পাঁচ বছর ধর্ষণ করে কামাল। সর্বশেষ গত বছরের ২৬ এপ্রিল রাতে কামাল ওই নারীর ঘরে ঢুকে ধর্ষণ করে। এরপর সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি ছেলে সন্তানের জন্ম দেন ওই নারী।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের জ্যেষ্ঠ সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, সন্তান জন্মাদানের ঘটনাটি জানাজানি হলে ওই নারীকে তার স্বামীর বাড়ির লোকজন তাড়িয়ে দেয়। কোনো উপায় না পেয়ে কামাল হোসেনের বাড়িতে উঠেন ভুক্তভোগী নারী। তবে সন্তানকে অস্বীকার করে কামাল। এক পর্যায়ে নবজাতক সন্তানের খাওয়ার জন্য কান্নাকাটি করলে কামালের মা ওই নারীকে একটি কক্ষে আশ্রয় দেন। রাতে ভুক্তভোগী সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে ভোরে নবজাতক সন্তান কান্নাকাটি শুরু করে। এ সময় নবজাতকটির মুখ থেকে ফেনা বের হয়ে মারা যায়। এ ঘটনায় ওই নারী কামাল হোসেনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

পরে ঘটনাটি র‌্যাব জানতে পেরে গোপন সংবাদে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার বাড়িয়ালী এলাকা থেকে কামাল হোসেনকে গ্রেপ্তার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :