ঋণের টাকা পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২৩, ১৬:১০ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৩, ১৬:০৭

মাদারীপুরের ডাসারে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে নিরঞ্জন বিশ্বাস (৫৮) নামে এক কাঁচামাল ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার ভোরে উপজেলার ডাসার ইউনিয়নের পূর্ব দর্শনা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী নিরঞ্জন বিশ্বাস বেশ কয়েক বছর ধরে দর্শনা বাজারে কাঁচামালের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। কিন্তু তার এ ব্যবসায় লোকসান হওয়ার কারণে এলাকার অনেক মানুষের কাছ থেকে ঋণের ওপর টাকা এনে দেনায় জর্জরিত হয়ে পড়েন। এ ঋণের টাকা পরিশোধ করতে না পারায় নিরঞ্জন নিরা তার বাড়ির পাশে ভোলার ভিটা নামক স্থানে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সকালে ওই ভিটার পাশ দিয়ে যাওয়ার পথে স্থানীয় বাসিন্দা মাজেদ গাছের সাথে নিরঞ্জন নিরার লাশ ঝুলে থাকতে দেখেন। পরে পরিবারকে খবর দিলে তার উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ডাসার থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাতিজা বিনয় বিশ্বাস জানান, আমার চাচার কোনো ঋণ আছে কি না আমার তা জানা নেই। তিনি এ বিষয়ে আমাদেরকে কিছু বলেননি।

এ বিষয়ে ডাসার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নিপুন কর বলেন, নিরঞ্জন নিরা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি ঋণগ্রস্ত ছিলেন।

এ ব্যাপারে ডাসার থানার (ওসি তদন্ত) মনজুরুল মোর্শেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/০৪এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :