যুবলীগ নেতা জেম হত্যা: আরও ৫ আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ১৭:৪৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলার আরো ৫ জন আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর মহল্লার মৃত এঁচান আলীর ছেলে মিলন ওরফে বেলার ইসলাম (৩৫), একই মহল্লার বিশুলাল চৌধুরীর ছেলে নিতাই চৌধুরী (৪৫), হুজরাপুর কাজীপাড়া মৃত আব্দুল লতিফের ছেলে সাজু ইসলাম (২৮) সদর উপজেলার গোবরাতলা বেহুলা গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে রানা ওরফে ছোট রানা (৩০) ও পৌর এলাকার বড় ইন্দারা মোড় মহল্লার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে নূর আলম ওরফে আলম (৩২)।

মঙ্গলবার বিকাল ৩টার সময় জেলা পুলিশ অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই হত্যাকান্ডের পর থেকেই আসামীদের গ্রেপ্তার সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় জরিত আরো ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠিয়ে তাদের রিমান্ডের আবেদন করা হবে এবং রিমান্ড পেলে তাদের জিজ্ঞাসাবাদ করে জেম হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে সোমবার এ ঘটনায় জরিত মূল হত্যাকারী জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাউল হক টুটুল চিহ্নিত সন্ত্রাসী মাসুদ রানা ওরফে রানা, মোঃ ইব্রাহিম ওরফে হাবা, শামীম রেজা ও মিলন হোসেনের পুলিশ ১০ দিনের রিমান্ড চাইলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ নিয়ে এই ঘটনায় মোট ১৪ জনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়নমোড় নামক স্থানে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

(ঢাকাটাইম/২৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :