ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় পরিকল্পিত আগুনসন্ত্রাস হচ্ছে: পরিবেশমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ২২:০৮

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পরিকল্পিত আগুনসন্ত্রাস হচ্ছে উল্লেখ করে বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, আগুন সন্ত্রাস করে ষড়যন্ত্রকারীরা এদেশকে ধ্বংস করে দিতে চায়। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন- যারা ষড়যন্ত্র করে আগুন লাগাচ্ছে তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে।

এ সময় তিনি আরো বলেন, দেশের সকল মানুষের পাশাপাশি বড়লেখা ও জুড়ীর সাধারণ মানুষ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে আছে এবং থাকবে।

পরিবেশমন্ত্রী মঙ্গলবার দুপুরে জুড়ীতে মন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ‌। সরকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী বলেই দেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন। এ সময় তিনি ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন ও দেশের উন্নতির ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই বলে জানান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে'র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, সাগরনাল ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর নূর, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন- থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম তারা মিয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সমরজিৎ সিংহ, পশ্চিমজুড়ী ইউপি চেয়ারম্যান আনফর আলী, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাসুম রেজা, রেঞ্জ কর্মকর্তা আলাউদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, তাজুল ইসলাম, মঈনুল ইসলাম, আফজাল হোসেন চিকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সায়রুল আলম, আহমদ কামাল অহিদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, দৈনিক প্রতিদিনের কাগজের জুড়ী প্রতিনিধি ফারুক মিয়া, উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুবলীগ নেতা সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন রশীদ, আবু সাঈদ আরিফ, আসফাক আদনান, গৌতম দাশ, সাইদুল ইসলাম, আল আমিন প্রমূখ।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :