লক্ষ্মীপুরে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ১১:০৪ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ০১:৩৮

লক্ষ্মীপুর সদর উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্যা আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার বশিকপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা জানান, বশিকপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আবদুল্যা আল নোমান ও রাকিব ইমামের ওপর হামলা চালায়। এ সময় গুলিতে ঘটনাস্থলেই নিহত হন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নোমান। গুলিবিদ্ধ রাকিব ইমামকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলা হয়। রাকিবকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন জানান, নোমানকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের দুজনের মাথা ও মুখে গুলির আঘাত রয়েছে।

যুবলীগ নেতা নোমান লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমানের ভাই।

মাহফুজুর রহমান দাবি করেন, চিহ্নিত সন্ত্রাসী আবুল কাশেম জেহাদী পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যা করেছে। কাশেম তার সঙ্গে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছিল। এরপর থেকে কাশেম তাদের হুমকি দিয়ে আসছিল।

জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, আমরা এ হত্যার প্রতিবাদ জানাই। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত খুঁজে বের করতে হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আমরা গুরুত্বসহ কাজ করছি। এখনও মামলা হয়নি।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :