ঈদ নাটকে দেখা মেলেনি স্পর্শিয়ার! কীসে ব্যস্ত অভিনেত্রী?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২৩, ১৩:০৮

খুশির ঈদ উৎসবের এক সপ্তাহ পার। বরাবরের মতো এবারের ঈদেও বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হয়েছে অসংখ্য নাটক-টেলিফিল্ম। কিন্তু কোনো নাটক বা টেলিফিল্মে দেখা মেলেনি অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার।

মডেলিং এবং পরে টিভি নাটক দিয়েই শোবিজে পরিচিতি পেয়েছিলেন মিষ্টি হাসির এই অভিনেত্রী। সেই স্পর্শিয়াকে ঈদের অসংখ্য নাটকের ভিড়ে কেন দেখা যায়নি- এই প্রশ্ন তার ভক্তদের মনে। কোন কাজে ব্যস্ত স্পর্শিয়া? কেন তার দেখা নেই নাটকে?

স্পর্শিয়া গণমাধ্যমকে জানিয়েছেন, ঈদে কোনো নাটকে তাকে দেখা না গেলেও তিনি অভিনয় ছাড়া ছিলেন না। ব্যস্ত ছিলেন ওয়েব সিরিজের কাজে।

এই অভিনেত্রী জানিয়েছেন, ঈদে তার অভিনীত সিনেমা ‘এখানে নোঙর’ এবং ওয়েব সিরিজ ‘ওপেন কিচেন’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। এর মধ্যে সিনেমাটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়েছে একটি টেলিভিশন চ্যানেলে। সেটি পরিচালনা করেছেন মেহেদী রনি।

এখানে নোঙর সিনেমায় স্পর্শিয়ার নায়ক আদর আজাদ। সিনেমাটি নিয়ে অভিনেত্রী বলেন, ‘গল্পটা দারুণ। একেবারেই সাধারণ কমার্শিয়াল। গল্পে থ্রিলার আছে, যা দর্শককে আটকে রাখবে। আশা করছি সবার পছন্দ হবে।’

অন্যদিকে রোমান্টিক কমেডি ধাঁচের ওয়েব সিরিজ ‘ওপেন কিচেন’ পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এটি নিয়ে স্পর্শিয়া বলেন, ‘অনেক দিন পর পুরোনো বন্ধুদের সঙ্গে কাজ করলাম। অনেক আনন্দ নিয়েই কাজটা করেছি।’

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে স্পর্শিয়া অভিনীত দুটি সিনেমা ‘ফিরে দেখা’ ও ‘ক্ষমা নেই’। এছাড়া নতুন কয়েকটি কাজের ব্যাপারেও কথাবার্তা চলছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। সেগুলো চূড়ান্ত হলে শিগগিরই বিস্তারিত জানানো হবে বলেও নায়িকা উল্লেখ করেন।

(ঢাকাটাইমস/১মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :