যশোরে ক্ষমতার জোরে বাড়ি দখলের অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২৩, ২৩:০০

পিয়া খাতুন নামে একজন অসহায় নারীর বাড়ি দখল করে রেখেছে ইমরান খান পাপ্পু।এই দখলে নেতৃত্ব দিচ্ছেন রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ বলে অভিযোগ।

বুধবার বেলা ১২টার দিকে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে যশোর শহরতলির মুড়লির খা পাড়ার বাসিন্দা ইমরান হোসেনের স্ত্রী পিয়া বেগম কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,আমি আমার পৈত্রিক ভিটাবাড়ি, গরু, গাছ, ইজিবাইক, ও সোনার গহনা বিক্রি করে ১৫ লাখ টাকা দিয়ে, রামনগর খা পাড়ার আব্দুল আজিজের কাছ থেকে একতলা বাড়িসহ তিন শতক জমি কিনি।৮৪ নং মুড়লি মৌজায় এসএ খতিয়ন নং ৭৭৩, আরএস চুড়ান্ত খতিয়ন ১২৪৬ দাগ নং১১/৮৫১ জমিতে বাড়িটি দুই রুম বিশিষ্ট পাকা ছাদ।

বাড়িটি কিনার পরে রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফের খালাত ভাই ইমরান খান পাপ্পু রাতের আধারে আমার ওই বাড়ির ভাড়াটেদের তাড়িয়ে দিয়ে নিজে দখল করে রেখেছে। আমি নেমে যেতে বল্লে খুন করে লাশ গুম করার হুমি দেয়।এক বার ৫ লাখ টাকা চাদাও দাবি করেছেন। এঘটনায় মামলা দিয়ে কোন প্রতিকার পায়নি। বাড়িটি কেনার সময় চেয়ারম্যান লাইফ কিনতে বলেছিল। এখন সেই বাড়িতে উঠতে না দিয়ে অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে।

আমি প্রশাসনের বহু যায়গায় ঘুরে কোন প্রতিকার পায়নি। সাংবাদিকদের মাধ্যমে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। কারন আমি একজন নারী আর আমাদের মানবতার মা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও একজন নারী। যোগাযোগ করা হলে ইমরান খান পান্নু বলেন, পিয়া খাতুনের জমি কেনা বা দলিল ঠিকই আছে। আমার শরিকের জমিতে আসতে দেবনা সে কারনে দখলে রেখেছি।

জানতে চাইলে রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ বলেন, থানা, আদালত, পিবিআই র‌্যাব- সব জায়গায় অভিযোগ দিয়েছে, বাকি ছিল সংবাদ সম্মেলন, সেটাও করলো। তারে তো বলেছি টাকা নিয়ে যেতে। জমি নেওয়া লাগবে না। দেখি কী কী করতে পারে।

(ঢাকাটাইমস/৩মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :