এরশাদের শাসনামলের উন্নয়ন নতুন প্রজন্মের সামনে তুলে ধরার আহ্বান জহিরের

মির্জাপুর (টাঙ্গাইল) ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ১৬:৪৮

পল্লীবন্ধু এরশাদের ৯ বছরের শাসনামলে সারা দেশে যে উন্নয়ন হয়েছে, বিশেষ করে গ্রাম-গঞ্জে- তা নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির।

শনিবার সকালে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

জহির তার বক্তৃতায় আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি এরশাদ এদেশে উপজেলা প্রথা প্রবর্তন করেন। তিনি নতুন নতুন গ্রামীণ রাস্তা-ঘাট ও হাট-বাজার তৈরি করে উপজেলা সদরের সঙ্গে গ্রামের মানুষের যোগাযোগ তৈরি করে দেন। ফলে গ্রামের মানুষের ভাগ্যের উন্নয়ন শুরু হয়। যেকারণে এ দেশের মানুষ এরশাদকে পল্লীবন্ধু উপাধি দিয়েছে।

মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু আহম্মেদের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কাশেম, সদস্য ছিবার উদ্দিন, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আশরাফ উদ্দিন আহমেদ প্রমুখ।

সভায় উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যরা ছাড়াও ১৪টি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :