এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফিরে মায়ের মৃত্যুর খবর পেল অনিক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০২৩, ১২:৩৫ | প্রকাশিত : ২৮ মে ২০২৩, ১২:২১

চাঁদপুরে শফিকুল ইসলাম অনিক নামে এক শিক্ষার্থী এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফিরে মায়ের মৃত্যুর খবর পেয়েছে। পরে মামার বাড়িতে গিয়ে মায়ের জানাজায় অংশ নেয়।

শনিবার হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায়। পরীক্ষা শেষে মায়ের মৃত্যুর খবর পেয়ে মামার বাড়িতে গিয়ে মায়ের মরদেহ দেখতে পায় ওই শিক্ষার্থী।

জানা গেছে, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোল্লা বাড়ির কামাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম অনিক। সে জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চবিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।

অনিকের চাচাতো ভাই খালেকুজ্জামান শামীম জানান, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজে অনিকের পরীক্ষা কেন্দ্র ছিল।

পরিবারের সদস্যরা জানান, অনিকের মা আমেনা বেগম দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন। অনিকের নানা বাড়িতে থেকে চিকিৎসা চলছিল তার। শনিবার সকালে পরীক্ষা দিতে যাওয়ার আগে মামাকে ফোন করে অনিক পরীক্ষা দিতে যাওয়ার কথা জানায়। তার মাকে তার জন্য দোয়া করতে বলে।

কিন্তু এর আগেই মারা যান শফিকুল ইসলাম অনিকের মা আমেনা বেগম। অনিকের পরীক্ষা বন্ধ হয়ে যাবে বলে বিষয়টি চেপে রাখেন মামা বাড়ির লোকজন। পরে পরীক্ষা কেন্দ্রের বাইরে অনিকের জন্য অপেক্ষা করেন স্বজনরা।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন বক্তব্য, সেই বিএনপি নেতা আটক

পরীক্ষা শেষে বের হলে তার মায়ের অসুস্থতার সংবাদ দিয়ে দ্রুত মামাবাড়ি সদর উপজেলার রঘুনাথপুরে নিয়ে যাওয়া হয় অনিককে। পরে অনিক মামার বাড়িতে মায়ের প্রথম জানাজায় অংশ নেয়।

(ঢাকাটাইমস/২৮মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :