বয়সে ছোট প্রেমিকের অর্ধনগ্ন ছবি পোস্ট করে কটাক্ষের মুখে মালাইকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১৫:৩৯ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৫:৩০

ব্যক্তিগত পরিসরে মজার ছবি পোস্ট করে কার্যত ট্রোলারদের নিজেই আমন্ত্রন জানালেন বলিউডের জনপ্রিয় আইটেম তারকা মালাইকা অরোরা।

ইনস্টাগ্রাম স্টোরিতে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে অর্জুনের শরীরে কাপড় নেই। বালিশ নিয়ে ঢেকেছেন লজ্জাস্থান। অর্জুনের এই অর্ধনগ্ন ছবি শেয়ার করেই তুমুল কটাক্ষের মুখে মালাইকা।

ছবিটি খুবই ব্যক্তিগত পরিসরে তোলা তা দেখেই বোঝা যায়। সোফায় বসে রিল্যাক্স মুডে রয়েছেন অভিনেতা। খালি গায়ে দু’হাত ছড়িয়ে বসেছেন তিনি। গায়ে কোনো পোশাক নেই, গোপনাঙ্গ ঢেকে রেখেছেন বালিশ দিয়ে।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমার খুবই অলস ছেলে’। ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ছবি ঘিরে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও ট্রোলারদের উদ্দেশ্যে অর্জুন লেখেন ‘অ্যাটেনশন দেয়ার থেকে শান্তিই ভালো, নীরব থাকাই ভালো।’

২০১৯ সালে অর্জুন কাপুরের জন্মদিনে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মালাইকা অরোরা। অর্জুনের থেকে ১১ বছরের বড় মালাইকার সঙ্গে প্রেমের কারণে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয় এই লাভ কাপলকে।

এবার অর্জুনের ছবি সামনে আসতেই কেউ লেখেন, ‘অর্জুন হলো সুগার ড্যাডি’, কেউ লেখেন, ‘দুজনেরই কোনো কাজ নেই। শুধু পাবলিসিটি স্টান্ট।’ কেউ আবার লেখেন, ‘অর্জুনকে কেউ নগ্ন দেখতে চায় না, এসব ছবি প্রাইভেট ফোল্ডারেই রাখা ভালো’।

(ঢাকাটাইমস/২৯মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :