কুষ্টিয়ায় গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে বাড়িতে ডাকাতি

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ১৫:৫৩

কুষ্টিয়ার কুমারখালীতে এক গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের বরইচারা গ্রামের আমতলা মোড় এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক ঢাকার একটি বেসরকারি বিদ্যুত কোম্পানিতে (ডিবিডিসি) কর্মরত আছেন।

বুধবার সকালে সরেজমিনে দেখা যায়, টিনশেডের আধাপাকা বাড়িটি ইটের প্রাচীর দিয়ে ঘেরা। বাড়ির পেছনের প্রবেশপথের দরজা ভাঙা। বাড়ির বারান্দার গ্রিলের তালা ও একটি কক্ষের দরজার ছিটকান ভাঙা। দুইটি কক্ষের মালামাল অগোছালো অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে আছে।

বাড়ির মালিক আনোয়ার হোসেনের স্ত্রী শিউলি খাতুন জানান, তখন রাত আনুমানিক তিনটা বাজে। তিনি সন্তানদের সঙ্গে ঘুমাচ্ছিলেন। এসময় ডাকাতরা তার গলায় থাকা স্বর্ণের চেন ধরে টান দিলে তার ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে তিনি দেখেন তার কক্ষে ৬ জন লোক। তাদের মধ্যে চারজনের মুখ বাধা, তিনজনের হাতে পিস্তল ও আর অন্যদের হাতে সাবল।

তিনি জানান, ডাকাতরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে চুপচাপ থাকতে বলে। তিনি তাদের কথামতে ভয়ে সন্তানদের নিয়ে অস্ত্রের মুখে চুপচাপ ছিলেন। তার ভাষ্য, ডাকাতরা তার বাড়িতে প্রায় আধাঘণ্টা সময় ধরে ডাকাতি করে। তারা তার গলায় থাকা রকেটসহ একটি স্বর্ণের চেন, ঘরে থাকা একটি আঙটি, এক জোড়া দুল, দুইটি মোবাইল ফোন ও নগদ ৬-৭ হাজার টাকা নিয়ে গেছে।

যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, দীর্ঘ দিন পরে তার ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটছে। সবগুলো ডাকাতি একই স্টাইলে হচ্ছে। তার ভাষ্য, কোনো একটি চক্র সংঘবদ্ধ ভাবে এ অপকর্ম চালিয়ে যাচ্ছেন। এতে মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

আরও পড়ুন: ইউটিউব দেখে আমের বাগান করে সফল ভিপি মালেক

কুমারখালী থানার ডিউটি অফিসার এসআই বিলকিস খাতুন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

(ঢাকাটাইমস/৩১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :