বরিশালে অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

ব‌রিশাল ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২৩, ১০:৩৮

বরিশাল নগরীর নিউ সদরঘাট রোডের শিশু পার্ক কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৭টি বসতঘর পুরোপুরি এবং ১১টি বসতঘর আংশিক পুড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট এসে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই দোকানি সানির ঘর থেকে ধোয়া উঠতে দেখে তারা দৌড়ে বাইরে বেড়িয়ে আসেন। কিন্তু ততক্ষণে আশপাশের আগুনে হীরা, সাকিল মৃধা, আলামিন, কালামসহ অন্যান্যদের ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. বেল্লাল উদ্দিন জানান, খবর পেয়ে সদর ফায়ার স্টেশনের পাশাপাশি আশপাশের বিভিন্ন ফায়ার স্টেশনের ৮টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। আগুন নেভানোর আগেই ৭টি বসতঘর পুরোপুরি এবং ১১টি বসতঘর আংশিক পুড়ে যায়। তবে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসায় আগুন অল্প সময়েই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

এদিকে বিষয়টি তদন্ত না করে আগুন লাগার কারণ সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: আন্দোলন খেলা বন্ধ করে বিএনপিকে জনগণের কাছে যেতে বললেন পানিসম্পদ উপমন্ত্রী

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে পাশে থাকার আশ্বাস দিয়েছেন বরিশাল জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। এছাড়াও রা‌তে ও সকা‌লে ক্ষ‌তিগ্রস্থ‌দের খাবা‌রের ব‌্যবস্থা ক‌রেছেন ব‌রিশ‌াল সি‌টি নির্বাচ‌নে নব‌নির্বা‌চিত মেয়র আবুল খা‌য়ের আব্দুল্লাহ খোকন সের‌নিয়াবাত।

(ঢাকাটাইমস/১৮জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :