রাজবাড়ীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২৩, ১৩:০৩

রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ট্রাকচাপায় নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাইপাস সড়কে ও দুপুরে সদর উপজেলার চন্দনী চাঁদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদৎ মেম্বারপাড়ার মৃত ভোলাই মণ্ডলের ছেলে আনু মণ্ডল (৫৫) ও পাংশা উপজেলার হোসেনডাঙ্গা গ্রামের বাসিন্দা চন্দ্রিকা রানী (২৮)।

নিহত আনু মণ্ডল ফেরিতে হকারি করে কলা বিক্রি করতেন এবং চন্দ্রিকা রানী পোস্ট অফিসে চাকরি করতেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, শনিবার ভোর ৬টার দিকে আনু মণ্ডল দৌলতদিয়া বাইপাস সড়কের ডান পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়েছে। এ ঘটনায় নিহত আনু মণ্ডলের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

অপরদিকে, পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এস আসাদুজ্জামান জানান, শনিবার দুপুর সোয়া ১টার দিকে রাজবাড়ী থেকে মোটরসাইকেলে করে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়ক দিয়ে পাংশার দিকে যাচ্ছিলেন পোস্ট অফিসের কর্মচারী অমি বিশ্বাস ও তার সহকর্মী চন্দ্রিকা রানী। পথে চন্দনী চাঁদপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান চন্দ্রিকা রানী।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা যায়নি। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২৫জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :