গজারিয়ায় শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব বিতরণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২৩, ১৩:১২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা মাধ্যমিক পর্যায়ের সরকারি ও এমপিওভুক্ত বিদ্যালয়ে নবম ও দশম শ্রেণির দ্বিতীয় পর্যায় ১৬৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে এই ট্যাবগুলো বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহফুজ।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ হয়ে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব পেয়ে অনেক খুশি শিক্ষার্থীসহ তাদের অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকগণ।

জানা যায়, মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণির ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ রোল নম্বরধারীদের মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এ উপহার শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে সহায়ক ভূমিকা রাখবে বলে জানান উপজেলার একাধিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা এস এম সালাউদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা পরিসংখ্যান তদন্তকারী কর্মকর্তা জিয়া উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :