সোনারগাঁয়ে শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন উদ্বোধন করলেন এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২৩, ১৭:৩৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসার চতুর্থ তলা নির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। চলতি বছরের মধ্যে সোনারগাঁয়ের সকল মাদরাসা ও বিদ্যালয়ের অসমাপ্ত ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব। এই সাড়ে ৯ বছরে সোনারগাঁয়ে বিভিন্ন মাদরাসা ও বিদ্যালয়ের কাজ করেছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল-ইসলাম, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলামসহ প্রমুখ।

অনুষ্ঠানে মাদরাসার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী, ম্যানেজিং কমিটিসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :