এক দফার আন্দোলনেই চূড়ান্ত বিজয়: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৪

এক দফার আন্দোলনেই চূড়ান্ত বিজয় হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু । তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ এই সরকারের পরিত্যাগ চায়, পতন চায়। জনগণ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।’

শুক্রবার বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে টুকু এসব বলেন ।

টুকু বলেন, বাংলাদেশের মানুষ চায় বেগম খালেদা জিয়া সুস্থ হয় জনগণর মাঝে ফিরে আসুক। আজকে যে ফ্যাসিবাদের শাসন চলছে অত্যাচার নির্যাতন চলছে, গুম করা হচ্ছে, খুন করা হচ্ছে, আমাদের নেতাকর্মীদের ওপর অন্যায় অবিচার অত্যাচার করছেন, গ্রেপ্তার করছেন। এই অত্যাচার অবিচার গ্রেপ্তার করে কোনো কাজ হবে না আন্দোলন চলবেই।

যুবদল সভাপতি বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্র চায়। গণতন্ত্রে বিশ্বাস করে, স্বাধীনতায় বিশ্বাস করে তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ ওধার রাজনৈতিক দলের প্রতিনিধিত্ব করি। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমরা রাজপথে আছি এবং থাকবো। দেশনেত্রীকে মুক্ত করবো দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে যুবদলের এই নেতা বলেন, আসেন সবাই ঐক্যবদ্ধ হই। অবৈধ সরকারকে পদত্যাগ করতে যে আন্দোলন চলছে এই আন্দোলন আরো জোরদার করতে রাজপথে নেমে আসি। দেশের এই অবস্থার একমাত্র সমাধান রাজপথেই হবে।

মিলাদ ও দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও শারীরিক সুস্থতা কামনা এবং জিয়া পরিবারের জন্য মোনাজাতে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী , যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন,সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, রুহুল আমিন আকিল, গোলাম মোস্তফা সাগর, হারুনুর রশীদ শিশির, যুগ্ম সাধারন সম্পাদক শাহ আলম চৌধুরী, জব্বার খান, এড. আজিজুর রহমান আকন্দ, ইয়াসিন ফেরদৌস মুরাদ, সহ-সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শাহ নাসির উদ্দিন রুমন, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সুমন দেওয়ান, সাখাওয়াত হোসেন চয়ন,আরো যারা উপস্থিত ছিলেন আমান উল্লাহ বিপুল, পার্থদেব মন্ডল, মাহমুদুল হাসান বাপ্পি, আমিনুর রহমান আমিন, কে এম এস মুসাব্বির শাফি, মাজেদুল ইসলাম রুমন, মাতিস হাসান, সেলিম হোসেন মুন্না আকন্দ প্রমুখ।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

কারাবন্দি যুবদলের সাবেক সভাপতি নিরবের বাসায় টুকু

দেশের নিরাপত্তার জন্য সশস্ত্র বাহিনী প্রস্তুত: হানিফ

বিএনপির সিনিয়র নেতারা কে কোথায় ঈদ করবেন?

ভারত-মিয়ানমার কোনো সীমান্তেই দেশের মানুষ নিরাপদ নয়: রিজভী

পশু কোরবানির সঙ্গ দুর্নীতি কোরবানি করতে হবে, ঈদ শুভেচ্ছায় জিএম কাদের

সেন্ট মার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: ওবায়দুল কাদের

মিয়ানমার আমাদের সার্বভৌমত্বের ওপর আঘাত হানার চেষ্টা করছে: জিএম কাদের

ডা. মওদুদ হোসেন আলমগীর বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক 

মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রশিবির

আওয়ামী সরকারের দুর্নীতির শিকড় দেশের সর্বত্র ছড়িয়ে পড়েছে: আমিনুল

এই বিভাগের সব খবর

শিরোনাম :