কবে বিয়ে করবেন জানালেন সালমান মুক্তাদিরের প্রাক্তন এই প্রেমিকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৬

জেসিয়া ইসলাম। পেশায় মডেল এবং অভিনেত্রী। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলোদেশ’ তিনি। যদিও এই প্রতিযোগিতায় তার চ্যাম্পিয়ন হওয়া নিয়ে রয়েছে নানা বিতর্ক। সে সময় আলোচনা-সমালোচনার কেন্দ্রে ছিলেন জেসিয়া। এরপর চর্চায় আসেন দেশের বিতর্কিত ইউটিউবার সালমান মুক্তাদিরের প্রেমিকা হিসেবে।

২০১৮-১৯ সালে সালমানের সঙ্গে মাখো মাখো সম্পর্কে ছিলেন জেসিয়া। তাদের সম্পর্কের বিষয়টি তখনই চর্চার কেন্দ্রে চলে আসে, ২০১৯ সালের জানুয়ারিতে যখন গভীর রাতে মাতাল অবস্থায় সালমান মুক্তাদিরের বাসার সামনে গিয়ে ইট-পাটকেল ছোড়েন জেসিয়া। যা নিয়ে রীতিমতো হইচই শুরু হয়েছিল।

সেই ঘটনা হয়তো অনেকেই ভুলে গেছেন। ভেঙে গেছে সালমান-জেসিয়ার প্রেমও। এরই মাঝে দুই সন্তানের জননীকে বিয়ে করে সংসারী হয়েছেন ইউটিউবার সালমান। তাহলে জেসিয়াই বা বসে থাকবেন কেন? বিয়ের খবর জানালেন তিনিও। যদি এই মডেলের বিয়ের খবর পেতে দেরি করতে হবে আরও কয়েকটা বছর।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে জীবন এবং ক্যারিয়ার নিয়ে খোলাখুলি কথা বলেছেন জেসিয়া। সেখানে স্বাভাবিক ভাবেই উঠে আসে তার বিয়ের প্রসঙ্গ। জবাবে জেসিয়া বলেন, ‘২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব। এর মাঝে প্রেম হলে হবে, না হলে নাই। প্রেম হলেও ২০৩০ সালেই বিয়ে করতে চাই।’

অর্থাৎ, আরও অর্ধ যুগ পর বিয়ের পিঁড়িতে বসতে চান ২৬ বছর বয়সী জেসিয়া। তখন তার বয়স হবে ৩২ বা ৩৩। তাই জেসিয়াকে যে বা যারা জীবনসঙ্গী হিসেবে ভাবছেন, তাকে বা তাদের ২০৩০ সাল পর্যন্ত অপেক্ষা করতেই হবে। তা ছাড়া যে উপায় নেই।

কাজের ক্ষেত্রে জেসিয়া সম্প্রতি ‘এমআর-৯: ডু অর ডাই’ সিনেমাটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেছেন। সেখানে তিনি রয়েছেন গুপ্তচর সংস্থার একজন সদস্যর ভূমিকায়। এরই মধ্যে আরও একটি বড় সিনেমার প্রস্তাব পেয়েছেন। জেসিয়া বলেন, ‘সিনেমার গল্প পড়েছি, বড় প্রজেক্ট। ব্যাটে–বলে মিললে জানুয়ারি থেকে শুটিং শুরু করব।’

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :