সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দীনের ১১তম শাহাদাতবার্ষিকী পালিত

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫৫ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫২

নেত্রকোণা-১ (দুর্গাপুর কলমাকান্দা) আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দীন তালুকদারের ১১তম শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, কালো বেজ ধারন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম জালাল উদ্দীন তালুকদারের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং কবর জিয়ারত ও শোক র‍্যালি করা হয়। এতে যোগ দেয় সুসং আদর্শ বিদ্যানিকেতনের কোমলমতি শিক্ষার্থী ও উপজেলার আপামর জনতা।

সোমবার দুপুরে দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া সাম্মাম অটো রাইস মিল প্রাঙ্গণে শ্রদ্ধা, স্মৃতিচারণ, ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হলো এ শাহাদাতবার্ষিকী। পরিবারের পক্ষে মরহুমের কন্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝুমা তালুকদার এ অনুষ্ঠানের আয়োজন করেন।

বীরমুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দীন তালুকদারের শাহাদাতবার্ষিকী দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি শ ম জয়নাল আবেদীন, মো. আলী আজগর, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,

কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন তালুকদার, নেত্রকোণা জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি, ৫ নং বিরিশিরি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইবনে মাসুদসহ উপজেলা আওয়ামী লীগের অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দীন তালুকদারের ১১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২৫সেপ্টম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :