শাহরুখ খানের নায়িকার ল্যাম্বরগিনির ধাক্কায় উড়ে গেল ফেরারি! নিহত ২

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১৩:২২

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘স্বদেশ’ সিনেমায় শাহরুখ খানের নায়িকা ছিলেন তিনি। সেই গায়ত্রী যোশীর বিলাসবহুল গাড়ি ল্যাম্বরগিনির ধাক্কায় উড়ে গেল ফেরারি ব্র্যান্ডের একটি গাড়ি। এ ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারালেন ফেরারির দুই যাত্রী।

মঙ্গলবার এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ ইতালির সার্ডিনিয়ায়। সেখানে স্বামীর সঙ্গে ছুটি কাটাতে গেছেন শাহরুখ খানের ‘স্বদেশ’ সিনেমার নায়িকা গায়ত্রী যোশী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার ঘুরতে বেরিয়ে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে আরেকটি গাড়িকে সজোরে ধাক্কা দেয় গায়ত্রী ও তার স্বামীবিকাশ ওবেরয়কে বহনকারী ল্যাম্বরগিনিটি। এতে ঘটনাস্থলেই ওই গাড়ির দুই যাত্রী নিহত হন।

খবরে বলা হচ্ছে, ওয়ানওয়ে রাস্তায় প্রবল গতিতে যাচ্ছিল গায়ত্রীদের গাড়ি। এ সময় একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে গায়ত্রীর ল্যাম্বরগিনি ধাক্কা মারে একটি ফেরারিকে। সেই ধাক্কায় সেটি আবার রাস্তার অন্যান্য গাড়িকে ধাক্কা দেয়।

একাধিক গাড়ির ধাক্কায় রাস্তায় থাকা একটি ভ্যান পাক খেয়ে পড়ে রাস্তায়। ধূলোয় ঢেকে যায় চারদিক। বিকাশের ম্যানেজারের সূত্রে খবর, এ ঘটনায় ফেরারির দুই যাত্রী মারা গেলেও অভিনেত্রী গায়ত্রী ও তার স্বামী দুজনেই সুস্থ আছেন।

ইতালির সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ধাক্কা খাওয়ার পর ফেরারিটিতে আগুন লেগে যায়। গাড়িতে ছিলেন মেলিসা কাউটুলি ও মারকাস কাউটুলি নামে দুই ব্যক্তি। দুজনেই নিহত হন। তারা সুইজারল্যান্ডের বাসিন্দা।

নাগপুরের বাসিন্দা গায়ত্রী যোশী ক্যারিয়ার শুরু করেন ভিডিও জকি হিসেবে। পরে তিনি ফেমিনা ইন্ডিয়ার উইনার হন। মিস ইন্টারন্যাল ২০০০-এ ভারতের প্রতিনিধিত্ব করেন গায়ত্রী। ২০০৪ সালে আশুতোষ গোয়ালিকরের ছবি ‘স্বদেশ’-এ অভিনয় করেন।

ওই সিনেমায় গায়ত্রীর নায়ক হিসেবে ছিলেন শাহরুখ খান। ন্যাচারাল অভিনয়ের জন্য প্রশংসা পান চলচ্চিত্র মহলে। একাধিক মিউজক ভিডিও এবং বিজ্ঞপনেও দেখা গেছে গায়ত্রীকে। ২০০৫ সালে তিনি বিয়ে করেন ব্যবসায়ী বিকাশ ওবেরয়কে।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :