মুন্সিগঞ্জে সড়কে টায়ার জ্বালিয়ে যুবদলের বিক্ষোভ

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২৩, ১৩:০৭

বিএনপির ডাকা চলমান টানা তিনদিনের অবরোধের শেষ দিনে মুন্সিগঞ্জে মশাল মিছিল বিক্ষোভ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ কর্মসূচি করেছে যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে মুন্সিগঞ্জ শহরের খালইষ্ট এলাকা থেকে জেলা যুবদলের সদস্য সচিব মাসুদ রানার নেতৃত্বে একটি ঝটিকা মশাল মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি শহরে প্রধান সড়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে পৌছে টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ কর্মসূচি করে। এসময় অবরোধ সমর্থনে বিভিন্ন স্লোগান দেয় অবরোধকারীরা।

এদিকে একইদিন ভোরে জেলার গজারিয়া ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় বিক্ষোভ মিছিল করে। পরে মহাসড়কে টায়ারে আগুন দেয় স্থানীয় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় মহাসড়কে গাড়ি চলাচলে বাঁধা দেয় তারা।

অপরদিকে অবরোধের কারণে বিভিন্ন জেলা থেকে দূরপাল্লার গণপরিবহন ছেড়ে না আসায় জেলার দুটি মহাসড়কে গণপরিবহন কিছুটা কম চলাচল করছে। তবে অভ্যন্তরীণ সড়কগুলোতে যানবাহন চলাচল করছে।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, ভোরে কিছুসংখ্যক লোক ভীতিকর পরিস্থিতি তৈরির জন্য ঝটিকা মিছিল করে টায়ারে আগুন দেয়। তবে কিছুক্ষণ পরই তারা রাস্তা থেকে সরে যায়। এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি, সড়কে যানচলাচল স্বাভাবিক আছে। বিশৃঙ্খলা এড়ানোর জন্য আমাদের সজাগ দৃষ্টি আছে, এ বিষয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০২নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :