জামালপুরে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল পুলিশ ভ্যান, নিহত ১

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ১১:২৬ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৫

জামালপুরে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে পুলিশের একটি পিকআপ ভ্যান। এ সময় নিহত হয়েছেন পিকআপ ভ্যানে থাকা আহসানুল হক নামে এক পুলিশ সদস্য। আহত হয়েছেন মো. আরিফ নামে আরও এক পুলিশ সদস্য।

রবিবার ভোর সাড়ে ৪টার দিকে জামালপুর পৌর শহরের শেখেরভিটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আহসানুল হক নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং আহত মো. আরিফ টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কয়রা দক্ষিণপাড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে চারটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী একটি লোকাল ট্রেন শেখেরভিটা রেলক্রসিং পার হওয়ার সময় জামালপুর সদর থানা-পুলিশের একটি টহল পিকআপ ভ্যান রেললাইনের ওপর ওঠে পড়ে। এ সময় লোকাল ট্রেনটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে পুলিশ ভ্যানটি দুমড়ে-মুচড়ে গিয়ে কনস্টেবল মো. আহসানুল হক ও মো. আরিফ গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. আহসানুল হককে মৃত ঘোষণা করেন।

পরে গুরুতর আহত মো. আরিফকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাহবুবুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় গেইট ব্যারিয়ার না নামানোর কারনে পুলিশের টহলগাড়ী রেললাইনে ওঠে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/পিএস/এসএস/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :