ওয়ার্নারকে ইনস্টাগ্রাম-এক্সে ব্লক করেছে সানরাইজার্স হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩, ১৭:১৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে একটি মাত্র শিরোপা জিতেছে সানরাইজার্স হায়দরাবাদ। ২০১৬ সালে আইপিএলে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে শিরোপা জিতেছিল হায়দরাবাদ। হায়দরাবাদের সমর্থকদের প্রিয়মুখ হয়ে উঠেছিলেন এই অজি ওপেনার। অথচ সময় বয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে সম্পর্কও যে বদলে যায় তার বড় প্রমাণ পেলেন ওয়ার্নার।শিরোপা জেতানো এই অজি তারকাকে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স ও ইনস্টাগ্রামে ওয়ার্নারকে ব্লক করে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আইপিএলের মিনি নিলাম বসেছিল দুবাইয়ে। সে নিলামে ওয়ার্নারের জাতীয় দলের সতীর্থ ও সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপের নায়ক ট্রাভিস হেডকে ৬ কোটি ৮০ লাখ টাকায় কেনে ওয়ার্নারের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদ। এরপর অজি অধিনায়ক প্যাট কামিন্সকেও ২০ কোটি ৫০ লাখ রুপিতে দলে ভেড়ায় হায়দরাবাদ। যা কিছুক্ষণের জন্য তাকে আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়ে পরিণত করে। পরে অবশ্য কলকাতা নাইট রাইডার্স ২৪.৭৫ কোটি রুপিতে মিচেল স্টার্ককে দলে ভিড়িয়ে সেই রেকর্ড ভেঙে দেয়।

জাতীয় দলের দুই সতীর্থ তার সাবেক ফ্র্যাঞ্চাইজিতে যাওয়ায় তাদের অভিনন্দন জানানোর চেষ্টা করেন ওয়ার্নার। প্রথমে তিনি হেডকে ইনস্টাগ্রামে অভিনন্দন জানানোর চেষ্টা করেন। হায়দরাবাদ হেডকে কেনার পর তিনি ইনস্টাগ্রামে ফ্র্যাঞ্চাইজিটিকে ধন্যবাদ জানিয়ে যে স্টোরি দিয়েছিলেন, সেটিই রিপোস্ট করতে চেয়েছিলেন। কিন্তু তা করতে গিয়ে তিনি দেখেন সানরাইজার্স তাকে ব্লক করে রেখেছে।

পরে এক্সে হেডকে অভিনন্দন জানাতে গিয়ে সানরাইজার্সের নাম মেনশন করতে গিয়ে দেখেন, সেখানেও তাকে ব্লক করে রাখা হয়েছে।

ব্লকের প্রমাণস্বরূপ হেডকে নিয়ে করা পোস্ট দুটির স্ক্রিনশট নিয়ে ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছেন ওয়ার্নার। সেখানে তিনি লিখেছেন, 'ট্রাভিস হেডের পোস্টটি রিপোস্ট করার চেষ্টা করেছিলাম কিন্তু সানরাইজার্স ইনস্টাগ্রাম থেকে ব্লক করেছে।'

সানরাইজার্সের হয়ে আট মৌসুম খেলেছেন ওয়ার্নার। তাদের শিরোপা উপহার দিয়েছেন। সেই দলই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে ব্লক করে দেওয়ায় স্বাভাবিকভাবেই লজ্জা ও অপমানের তীরে রক্তক্ষরণ হচ্ছে ওয়ার্নারের বুকে। সে কারণেই হয়ত বিষয়টি সবার সামনে এনেছেন তিনি।

২০১৪ সালে সানরাইজার্সে নাম লিখিয়েছিলেন ওয়ার্নার। দক্ষিণ ভারতের সংস্কৃতি নিয়ে ওয়ার্নারের আগ্রহ তাকে ব্যাপক জনপ্রিয় করে তোলে তাদের মাঝে। কিন্তু ২০২১ সালের আইপিএলে ওয়ার্নারের রানখরায় ব্যাপক ভুগতে হয় হায়দরাবাদকে। ৮ ম্যাচ খেলার পর তার কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয় এবং দল থেকে বাদ দেওয়া হয়। সে আসরে ১০৭.৭৩ স্ট্রাইক রেটে মাত্র ১৯৫ রান করেন তিনি। তার অধিনায়কত্বে হারতে হারতে পয়েন্ট তালিকার তলানিতে নেমে গিয়েছিল হায়দরাবাদ। পরে কেন উইলিয়ামসন দলটির হাল ধরেন।

গুঞ্জন আছে একাদশ থেকে ওয়ার্নারকে বাদ দেওয়ার পর তাকে ড্রেসিংরুমেও ঢুকতে দেওয়া হতো না। এতো অপমানের পরও অবশ্য গ্যালারিতে হায়দরাবাদের পতাকা নিয়ে দলকে সমর্থন যুগিয়েছিলেন তিনি।

এরপর সে মৌসুম শেষেই আট বছরের সম্পর্ক ছিন্ন করে নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজি দিল্লিতে ফিরে যান ওয়ার্নার।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বাংলাদেশে আবারো শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ!

বিশ্বকাপে কোনো প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না নিউজিল্যান্ডের

কবে উন্মোচন করা হবে টাইগারদের বিশ্বকাপ জার্সি?

বিশ্বকাপের জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্রের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

বাংলাদেশের বিশ্বকাপ দলকে নিয়ে যে বার্তা দিলেন মাশরাফি

অবসরের ঘোষণা দিলেন ভারতীয় কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রী

বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল

তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে বড় সুখবর দিলেন শান্ত

সাইফউদ্দিনের বদলে সাকিবকে দলে নেওয়ার নতুন ব্যাখ্যা দিলেন হাথুরু-শান্ত

এই বিভাগের সব খবর

শিরোনাম :