৭ জানুয়ারি হবে ষড়যন্ত্রকারীদের মোকাবিলার নির্বাচন: চিফ হুইপ 

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৬:২৬ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৬:১০

৭ জানুয়ারির নির্বাচন ষড়যন্ত্রকারীদের মোকাবিলার নির্বাচন বলে মন্তব্য করেছেন চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নূর ই আলম চৌধুরী।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়ন পরিষদের ভেন্নাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় এ মন্তব্য করেন তিনি।

নূর ই আলম চৌধুরী বলেন, বাংলাদেশের নির্বাচন নিয়ে বিএনপি ও পশ্চিমারা ষড়যন্ত্র করছে। যা করে তারা সবসময়ই ব্যর্থ হয়েছে। তিনি বলেন, দেশের উন্নয়নের সরকার হলো আওয়ামী লীগ সরকার। গত ১৫ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা বিশ্বের কাছে রোল মডেল। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের মানুষ নৌকাকে চাইবে। এ সময় ৭ জানুয়ারি সকলকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন তিনি।

উল্লেখ্য, পদ্মার সেতুর পাশে অবস্থিত মাদারীপুর -১ (শিবচর) আসনটি আওয়ামী লীগের একটি গুরুত্বপূর্ণ আসন। এই আসন নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত। নৌকার মাঝি হিসেবে ছয়বারের সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর উপর এবারও আস্থা রেখেছে আওয়ামী লীগ।

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যস্ত রয়েছেন নির্বাচনী প্রচারণায়। নৌকার পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে শহর, ইউনিয়ন। চলছে জনসভা, পথসভা ও উঠান বৈঠক।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :