কর্মীদের ওপর হামলা করায় লাইভে এসে কাঁদলেন স্বতন্ত্র প্রার্থী 

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ১২:৩৮ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১১:০৮

কুমিল্লা-৭ চান্দিনা আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের প্রচারণা শেষে ফেরার পথে নেতাকর্মীদের কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ সময় গুরুতর আহত হয় চান্দিনা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সী।

সোমবার বিকেলে মাইজকার ইউনিয়নের গজারিয়া এলাকায় এই ঘটনা ঘটে। রাতে ফেসবুক লাইভে ঘটনার বর্ণনা দিতে গিয়ে অঝোরে কাঁদলেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু।

কান্নাজড়িত কণ্ঠে টিটু বলেন, নৌকার সমর্থকরা গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতাকর্মীদের মারধর করছে। প্রতীক দেওয়ার পরে এখন পর্যন্ত শত শত নেতাকর্মীকে তারা পিটিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্রদের সুযোগ দিয়েছে। তাই আমি নির্বাচনে নেমেছি।

নিজ সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, চান্দিনায় অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো পরিবেশ নেই। যতক্ষণ না পর্যন্ত পরিবেশ ফিরে আসবে, আমরা সকল প্রকার প্রচার-প্রচারণা থেকে বিরত থাকব।

এদিকে হামলার ঘটনায় আহতরা জানান, উপজেলার নবাবপুর থেকে লিফলেট বিতরণ শেষে ফেরার পথে গজারিয়া এলাকায় আসলে ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সীর গাড়ি দাঁড় করিয়ে বেশ কয়েকজন যুবক অতর্কিত হামলা করে। এ সময় তাকে কুপিয়ে আহত করা হয়। তার সঙ্গে থাকা আরও দুজন যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। জহিরুল ইসলামের গাড়িটিকেও ভাঙচুর করে হামলাকারীরা। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :