হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল, সম্পাদক পাবেল

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:০৯

ঐতিহ্যবাহী হবিগঞ্জ প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। এরআগে সকাল ১১টা থেকে শুরু হয় হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা। সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

২০২৪ সালের কমিটিতে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের হবিগঞ্জ প্রতিনিধি রাসেল চৌধুরীকে সভাপতি, দৈনিক ঢাকা টাইমসের স্টাফ রিপোর্টার ও ডেইলি মেসেঞ্জারের জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেলকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মঈনুল হাসান চৌধুরী টিপু, সহ-সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম কহিনুর, দপ্তর ও প্রকাশনা সম্পাদক কাউছার আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম এ আজিজ সেলিম।

সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সৈয়দ এখলাছুর রহমান খোকন, সাইদুজ্জামান জাহির, আলমগীর খান, শাকিল চৌধুরী, শ্রীকান্ত গোপ, এমদাদুল ইসলাম সোহেল। এছাড়া বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারণ সম্পাদক প্রদীপ দাস সাগর পদাধিকার বলে সদস্য হন।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :