হরতালের সমর্থনে মগবাজারে যুবদলের মিছিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ১৩:১০ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৩:০৬

নির্বাচন বর্জন, সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে বিএনপির ডাকা হরতালের সমর্থনে শনিবার সকালে রাজধানীর মৌচাক থেকে মগবাজার ওয়ারলেস গেইট পর্যন্ত মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা।

মিছিলটি বাংলাদেশ মগবাজার ওয়ারলেস গেইটে পৌঁছালে মিছিলটির ওপর পুলিশ ও সরকার সমর্থকরা হামলা করে বলে অভিযোগ করে যুবদল। পরে মুহুর্তেই মিছিলটি পণ্ড হয়ে যায়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সহ-সাধারণ সম্পাদক শাহ্ নাসিরউদ্দিন রুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, সহ-ক্রীড়া সম্পাদক, আমানউল্লাহ বিপুল, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কে এস এম মুসাব্বির শাফী, সহ-মানবাধিকার সম্পাদক মাহাবুব আলম আক্তার, সহ-পাঠাগার সম্পাদক সাজিদ হাসান বাবু, সদস্য মিজানুর রহমান সুমন, সাইদুর রহমান শামীম, হেদায়েত হোসেন ভূইয়া ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহ্বায়ক সদস্য রাশেদ আল আমিন শুভ এবং যুবদল নেতা শফিকুল ইসলাম ইমন, এডভোকেট এমদাদুল হক ইমরান, কাজী মনজুর রহমান, আল আমিন হোসাইন, ফখরুল বিন খালেক, সাইফুল বাছির সোহেল প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/জেবি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :