নাটোরের ৪ আসনের ৩টিতে নৌকা, ১টিতে স্বতন্ত্র 

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ১১:২০ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১১:১৫

নাটোরের ৪টি আসনের দ্বাদশ সংসদ নির্বাচনের ফলাফলে বেসরকারিভাবে তিনটিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু নাছের ভূঞা।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ১২৫টি ভোটকেন্দ্রের সবকটির ফলাফলে বেসরকারিভাবে ঈগল প্রতীক নিয়ে জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য মো. আবুল কালাম ৭৭ হাজার ৯৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সংসদ সদস্য নৌকা প্রতীকের শহিদুল ইসলাম বকুল পেয়েছেন ৭৫ হাজার ৯৪৭ ভোট। এই আসনের মোট ভোটার তিন লাখ ৪৯ হাজার ৩৬৯ জন।

নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে ১৫৬টি কেন্দ্রের সবকটির ফলাফলে বেসরকারিভাবে বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল নৌকা প্রতীকে এক লাখ ১৬ হাজার ৪৩২টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকার ট্রাক মার্কা প্রতীক নিয়ে পেয়েছেন ৬১ হাজার ১৫৪ ভোট। এই আসনের মোট ভোটার তিন লাখ ৮৪ হাজার ৪৯ জন।

নাটোর-৩ (সিংড়া) আসনে ১১৮ টি কেন্দ্রের সবকটির ফলাফলে বেসরকারিভাবে নৌকা প্রতীক নিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এক লাখ ৩৫ হাজার ৬৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শফিকুল ইসলাম ঈগল মার্কা প্রতীকে পেয়েছেন ৪৩ হাজার ৬৫৯ ভোট। এই আসনের মোট ভোটার সংখ্যা তিন লাখ আট হাজার ৭৯৪ জন।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১৬৭ টি কেন্দ্রের সবকটির ফলাফলে বেসরকারিভাবে নৌকা প্রতীক নিয়ে বর্তমান সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এক লাখ ১৩ হাজার ৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লা বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট। এই আসনের মোট ভোটার সংখ্যা চার লাখ ২০ হাজার ৪৭০ জন।

(ঢাকা টাইমস/০৮জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :