নৌকার পক্ষে কাজ করায় কলেজছাত্রকে নির্যাতন, ২ মোটরসাইকেল ছিনতাই

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪, ২৩:১৮ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২৪, ২৩:১৫

নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট করায় কলেজ ছাত্রকে পিটিয়ে দুটি মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্বতন্ত্র ট্রাক প্রতীকের কর্মীদের বিরুদ্ধে।

শনিবার দুপুরে কুষ্টিয়া-৪ আসনের খোকসা উপজেলা সদরের মাইক্রো ষ্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্রের অনিক (১৯)। সে মির্জাপুর গ্রামের প্রবাসী তোফাজ্জেল শেখের ছেলে। আহত ছাত্র খোকসা সরকারী কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষায় পাশ করেছেন। ওই ছাত্র ও তার বন্ধুরা সুবর্ণা সিনেমা হল মার্কেটের একটি গ্যারেজে মোরসাইকেল মেরামতের কাজ করাতে এসেছিল। এ সময় তাদের উপর এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্র ও নৌকার সমর্থক অনিক জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নিজ এলাকা মিজ্জাপুরে নির্বাচন করেছেন। প্রথম থেকে পৌর এলাকার ট্রাক প্রতীকের কয়েকজন নেতা তাকে ট্রাক প্রতীকের হয়ে কাজ করার জন্য বলেন। কিন্তু কলেজ ছাত্র সে আদেশ উপেক্ষা করে নৌকা প্রতীকের কর্মী হয়ে কাজ করেন। এ ঘটনার সূত্র ধরে তার উপর হামলা চালানো হয়েছে বলে তিনি দাবি করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীরা তার আরওয়ান ফাইভ ও তার বন্ধু রিয়ানের এ্যাপাসি কোম্পানীর ফোর বি ব্যান্ডের দুটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

মোটরসাইকেল গ্যারেজের মিস্ত্রী রমজান আলী জানান, যাদের উপর হামলা হয়েছে তারা তিনটি মোটরসাইকেল নিয়ে গ্যারেজে আসেন। হামলাকারীরা একটি মোটর সাইকেল মালিকের উপর হামলা করে। এক পর্যায়ে লোকজন জড়ো হলে হামলাকারীরা দুটি মোটর সাইকেল নিয়ে যায়।

আহত কলেজ ছাত্র অনিকের মা লিপি খাতুন জানান, তার ছেলের উপর হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে তিনি থানায় অভিযোগ করবেন। তিনি হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি করেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননুর জায়েদ জানান, ইতোমধ্যেই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। তবে হামলাকারীদের বিরুদ্ধে থানায় কেউ এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ জমা দেয়নি।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

শাশুড়িকে বাঁচাতে ঝাঁপ, হাওরে অন্তঃসত্ত্বা পুত্রবধূসহ সলিল সমাধি

কুমিল্লায় ৫৫ কেজি গাঁজাসহ ৪ মাদককারবারি গ্রেপ্তার

যশোরে বিধবার মাটি চাপা লাশ উদ্ধার এক নারীসহ ৩ জন পুলিশ হেফাজতে

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে সিডিএ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

সুনামগঞ্জে তৃতীয় দফায় বন্যা আতঙ্ক, ১০ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত

বগুড়ায় ট্রাকে পিষ্ট প্রাইভেটকা‌র, নিহত ২

রাজশাহীতে শিক্ষার্থীদের রেলপথ অবরোধ, ৪ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক

ইউটিউবে শিখে সফল ফ্রিল্যান্সার ফারুক, স্বপ্ন দেখাচ্ছে বেকার তরুণদের

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ১

এই বিভাগের সব খবর

শিরোনাম :