আমেরিকায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০৬ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০৪

আমেরিকার পেনসিলভেনিয়া রাজ্যে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম জাহাঙ্গীর (৫৫) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। ফিরোজ আলম জাহাঙ্গীরের মোটরসাইকেলকে একটি দ্রুত গতির গাড়ি চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে তার পরিবারের লোকজন।

বাংলাদেশ সময় শুক্রবার রাত ১২টার দিকে ফেনসিলভেনিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রামলিন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ আলম জাহাঙ্গীর নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নের এক নং ওয়ার্ডের ছালামত উল্ল্যা মেম্বার বাড়ির জুলফিকার আলীর ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক।

নিহত ফিরোজ আলম জাহাঙ্গীরের ছেলে মুসতাক শাহরিয়ার আহমেদ জিদান জানান, গত দেড় বছর আগে ভ্রমণ ভিসায় আমেরিকায় যায় তার বাবা। এরপর থেকে বিভিন্ন ভাবে কাজের চেষ্টা করেন তিনি। সবশেষ সেই দেশে ওয়ার্ক-পারমিট পাওয়ার পর উবার চালাতেন তিনি। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উবার চালিয়ে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরে যেতেন।

শাহরিয়ার আরও জানান, শুক্রবার গভীর রাতে আমেরিকা থেকে বাবার এক পরিচিত ব্যক্তির মাধ্যমে আমরা দুর্ঘটনার বিষয়টি জানতে পারি।

তিনি জানিয়েছেন, বাবা বাসায় ফেরার সময় তার মোটরসাইকেলকে সেই দেশি একটি দ্রুত গতির গাড়িচাপা দিলে তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে গাড়িচাপায় ঘটনাস্থলে তিনি নিহত হন। নিজের বাবার মৃতদেহ দ্রুত সময়ের মধ্যে দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন শাহরিয়ার।

নিহতের চাচাতো ভাই আবদুল করিম পাশা জানান, আমেরিকায় আস্যালাইম কেসের মাধ্যমে ওয়ার্ক পারমিট পাওয়ার পর তিনি উবার ইটসে কাজ করছিলেন। দেশে থাকতে জাহাঙ্গীর কোম্পানীগঞ্জ উপজেলার নুরজাহান আসমত চৌধুরানী বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :