কাপাসিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামিনে মুক্ত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪, ২১:৪১ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২৪, ২০:৪৭

গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাবের উপজেলা প্রতিনিধি ও তারাগঞ্জ কলেজের সহকারী অধ্যাপক শামসুল হুদা লিটন জামিনে মুক্তি পেয়েছেন।

দীর্ঘ ৫৩ দিন পর আজ রবিবার সন্ধ্যায় গাজীপুর জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান। কারাগার ফটকে তার সহকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

রবিবার গাজীপুর জেলা ও দায়রাজজ আদালত শুনানি শেষে তাকে জামিন দেন। তার পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আল আমীনসহ কয়েকজন আইনজীবী।

এর আগে গত ২২ নভেম্বর বিকালে কলেজ থেকে বাড়ি ফেরার পথে তাকে একটি নাশকতা মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবে আটক করে কাপাসিয়া থানা পুলিশ।

তার পরিবারের পক্ষ থেকে তখনই দাবি করা হয়, শামসুল হুদা লিটনের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই কিংবা তিনি কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীও নন। কী কারণে তাকে পুলিশ আটক করেছে তা তাদের জানা নেই। তাদের দাবি তাকে উদ্দশ্যমূলক ও মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাসের নেতৃত্বে রবিবার সন্ধ্যায় সাংবাদিক নেতৃবৃন্দ তাঁকে গাজীপুর জেল গেট থেকে ফুল দিয়ে বরণ করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল কাশেম, অধ্যাপক আবুল হোসেন, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম শাহীন, বেলায়েত হোসেন শামীম, আকরাম হোসেন রিপন, হাজী সাইফুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :