বাজার নিয়ন্ত্রণে ডিএসসিসির কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪০ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১২

পণ্যের বাজারমূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণে ৯ সদস্যের কমিটি গঠন করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। ডিএসসিসির সচিব আকরামুজ্জামান একটি দপ্তর আদেশ জারি করে এই কমিটিকে অনুমোদন দিয়েছেন।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে সচিব আকরামুজ্জামান বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ২২তম কর্পোরেশন সভার সিদ্ধান্ত অনুযায়ী এই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি পণ্যের বাজারমূল্য পর্যবেক্ষণ, মনিটরিং এবং নিয়ন্ত্রণ বিষয়ে কাজ করবে। পাশাপাশি গঠিত কমিটি ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তাকে এসব বিষয়ে সাচিবিক সহায়তা দেবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, গঠিত ৯ সদস্যের এই কমিটির সভাপতি করা হয়েছে ডিএসসিসির ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদ উল্লাহকে। কমিটির বাকি সদস্যরা হলেন- ডিএসসিসির ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা, ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান, ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ মোল্লা, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আয়শা মোকাররম, ৬১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জুম্মন মিয়া, সংরক্ষিত ১৫ আসনের কাউন্সিলর নাজমা বেগম, সংরক্ষিত ২১ আসনের কাউন্সিলর সেলিনা খান এবং সংরক্ষিত ২ আসনের কাউন্সিলর মাকসুদা শমসের।

(ঢাকাটাইমস/০১ফেব্রুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :