ফিলিস্তিন দূতাবাসে আর্থিক সহযোগিতা হস্তান্তর করল দেশবন্ধু বেভারেজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৯

ফিলিস্তিনিদের সহায়তায় ঢাকাস্থ ফিলিস্তিন দূতাবাসে ২৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্রান্ড দেশবন্ধু ফুড এন্ড বেভারেজ লি. এর ‘গুরু কর্বোনেটেড ড্রিংক, ‘ফ্রেন্ডস কোলা, ‘ফ্রেন্ডস আপ ও ‘দেশবন্ধু অরেঞ্জ ড্রিংক

বৃহস্পতিবার ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের হাতে চেক তুলে দেন দেশবন্ধু গ্রুপ ও বেভারেজের ঊর্ধ্বতন দায়িত্বশীলরা।

চেক হস্তান্তরে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (অপারেশন, প্রশাসন, এইচআর ও কমপ্লায়েন্ট) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাকির হোসেন, দেশবন্ধু ফুড এন্ড বেভারেজের সিওও ইদ্রিসুর রহমান, জিএম (হিসাব) মো. নাসির উদ্দীন, ব্র্যান্ড ম্যানেজার আবদুল্লাহ আল যুবায়েরসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় ‘গুরু কর্বোনেটেড ড্রিংক, ‘ফ্রেন্ডস কোলা, ‘ফ্রেন্ডস আপ, ‘দেশবন্ধু অরেঞ্জ ড্রিংকর প্রতি পিস বিক্রির আয় থেকে ১ টাকা ৫০ পয়সা ফিলিস্তিনিদের সহায়তায় দান করার ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

কর্মকর্তারা বলেন, ফিলিস্তিনে ইসরায়েলের বর্বরোচিত হামলার ফলে হাজারো মানুষের জান মালের ক্ষতি হচ্ছে। এ পর্যন্ত ২৬ হাজারেরও বেশি মানুষকে নির্মমভাবে হত্যার পাশা-পাশি লাখ লাখ মানুষ আহত ও বাস্তুহারা হয়েছে, যাদের জরুরী চিকিৎসা সামগ্রী ও খাদ্য পণ্য দরকার। এমন বর্বরোচিত হামলায় আহত ও বাস্তুহারাদের জন্য দেশবন্ধু গ্রুপের পক্ষ থেকে প্রাথমিকভাবে ২৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হচ্ছে। এছাড়াও পরবর্তীতে বিক্রিত পণ্যের (গুরু কর্বোনেটেড ড্রিংক, ফ্রেন্ডস কোলা, ফ্রেন্ডস আপ, দেশবন্ধু অরেঞ্জ ড্রিংক) প্রতি পিস এর বিক্রয়লব্ধ অর্থ থেকে ১.৫০ টাকা করে দান করা হবে।

এ সময় ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান বলেন, ‘আসুন আমরা সবাই মিলে ফিলিস্তিনের মানুষের জান-মাল রক্ষার্থে এগিয়ে আসি এবং আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি পূর্বের ন্যায় আপনারা আমাদের পাশে থাকবেন।

(ঢাকাটাইমস/০১ফেব্রুয়ারি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

অর্থনৈতিক সংকট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে দেশ: সালমান এফ রহমান

ওয়ালটন ‘ননস্টপ মিলিয়নিয়ার’: কোরবানি ঈদ উপলক্ষে মেয়াদ বাড়ল আরও ২ মাস    

ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংকের ৩৯০তম বোর্ড সভা অনুষ্ঠিত

সোনালী ব্যাংকের নতুন ডিএমডি হলেন শামিম উদ্দিন

সিটি ব্যাংক ও পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মো. ফয়েজ আলম

এই বিভাগের সব খবর

শিরোনাম :