শ্রীপুরে গৃহবধূর আগুনে পোড়া মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৮

গাজীপুরের শ্রীপুরে মালেকা বানু (৩৫) নামে এক গৃহবধূর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের গুতার বাজার এলাকা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।

নিহত গৃহবধূ মালেকা বানু উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের কাঠমিস্ত্রি বাচ্চু মিয়ার স্ত্রী।

ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ গৃহবধূর স্বামী বাচচু মিয়াকে আটক করেছে।

নিহত গৃহবধূর লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন বলেন, ‘নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

মালেকা বানুর ছোট ভাই মো. সুজন মিয়া জানান, ২০ বছর আগে বাচ্চু মিয়ার সঙ্গে আমার বোন মালেকা বানুর বিয়ে হয়। তার স্বামী অনেক দিন ধরে আমার বাবার কাছ থেকে টাকা এনে দেওয়ার জন্য আমার বোনকে শারীরিক মানসিক নির্যাতন করে আসছে। কিছুদিন আগেও তাকে মারধর করেছে।

জন মিয়া আরও বলেন, ‘গতকাল বুধবার রাত ৩টার দিকে আমাদের জানানো হয়, মালেকাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর রাতে আমরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জানতে পারি, বাড়ির অদূরে কলাবাগানে আগুনে পোড়ানো মরদেহ পড়ে আছে। এরপর আমরা কয়েকজন দ্রুত ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি আগুনে পোড়ানো বিকৃত মরদেহ পড়ে আছে।

সুজন মিয়া আরও বলেন, গতকাল রাতে মালেকাকে স্বামী বাচ্চু অনেক মারধর করছে। নির্যাতনের পর বাচ্চু আমার বোনকে পুড়িয়ে মেরেছে। পরে আত্মহত্যার নাটক সাজায়।

তবে বাচ্চু মিয়ার স্বজনদের দাবি, মালেকা গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতের ছেলে মানিক মিয়া বলে, ‘মা-বাবার মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত ঝগড়াঝাঁটি হয়। গতকাল বুধবার রাতে আমি আমার কারখানায় কর্মরত ছিলাম। কর্মস্থল থেকে সকাল ৭টার দিকে বাড়িতে যাই। কিছুক্ষণ পর শুনতে পাই মায়ের মরদেহ পাওয়া গেছে। আমি মনে করতাম সব সময় ঝগড়াঝাঁটি হলে মা অন্য বাড়িতে চলে যেত। কিন্তু আজ এই দৃশ্য দেখতে হবে বুঝতে পারিনি।

গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন বলেন, ‘বিষয়টির তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর গৃহবধূর গায়ে আগুন জ্বালিয়ে পুড়িয়ে আত্মহত্যার নাটক সাজিয়ে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করা চেষ্টা চালানো হয়েছে।

আজমীর হোসেন আরও বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :