ম্যানসিটির বিপক্ষে ছাদ ঢেকে খেলার অনুমতি পেল রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২৪, ১৮:৫০

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ম্যাচ শুরু হচ্ছে আজ থেকে। আজ অনুষ্ঠিত হবে দুইটি ম্যাচ। ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে নিজেদের ঘরের মাঠ বার্নাব্যুতে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। সিটিকে চাপে রাখতে এ ম্যাচে স্টেডিয়ামের ছাদ ঢাকার অনুমিত চেয়েছিল লস ব্লাঙ্কোসরা। তাদের সে অনুরোধে রাজি হয়েছে উয়েফা, দাবি স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার।

খবর সত্যি হলে মঙ্গলবার (৯ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ১টায় বার্নাব্যুতে ঢাকা ছাদের নিচে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি।

গত মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল রিয়াল ও সিটি। সেবার রিয়ালকে দুই লেগ মিলিয়ে ৫-১ গোলে বিধ্বস্ত করেছিল সিটি। এবারের চ্যাম্পিয়ন্স লিগে শেষ আটের ম্যাচে আবারো মুখোমুখি হচ্ছে এই দুই দল। প্রতিশোধ তুলে নেয়ার ম্যাচে ঘরের মাঠে বাড়তি সুবিধা আদায় করে নিতে চায় লস ব্লাঙ্কোসরা।

বার্নাব্যুতে নিজেদের সমর্থকদের তুমুল সমর্থন এমনিতেই পাবে রিয়াল। সেটাকে সিটির জন্য আরও ভয়ংকর তুলতে স্টেডিয়ামের আবহটা আরও তাতিয়ে দিতে উয়েফার কাছে এই ম্যাচ ছাদ ঢেকে আয়োজনের অনুমতি চেয়েছিল তারা। সম্প্রতি সংস্কার করা হয়েছে রিয়ালের সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম। নতুন সংযোজন হিসেবে এসেছে স্টেডিয়ামের ছাদ, যেটা খুলেও রাখা যায় আবার যায় বন্ধ করে রাখাও। সিটির বিপক্ষে ম্যাচে উয়েফার কাছে অনুমিত চেয়ে হ্যাঁ সূচক উত্তর পেয়েছে তারা।

মার্কা জানিয়েছে, চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের দিন উয়েফা সবগুলো স্টেডিয়ামের মালিক বনে যান এবং নিজেদের নিয়ম ঠিক করে দেন, যা দলগুলোকে মেনে চলতে হয়। ফলে নিজেদের মাঠ হলেও উয়েফার অনুমতির প্রয়োজন ছিল রিয়ালের। যেটা তারা পেয়ে গেছেন।

এখন দেখার অপেক্ষা, এমন চাপের মধ্যে আর্লিং হলান্ড, কেভিন ডি ব্রুইনা ও রদ্রিরা রিয়ালের বিপক্ষে কতটা প্রতিরোধ গড়ে তুলতে পারেন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

সিরিজ বাঁচানোর ম্যাচে আজ যেমন হতে পারে বাংলাদেশের একাদশ

সংবাদমাধ্যমের দাবি: বায়ার্নের নতুন কোচ হচ্ছেন কোম্পানি!

এলপিএলে মুস্তাফিজের দলের চুক্তি বাতিল, গ্রেপ্তার বাংলাদেশি মালিক

যে কারণে ভারতের কোচ হওয়ার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন পন্টিং

শান্তকে বিশ্রাম দিয়ে সাকিবকে অধিনায়ক করার পরামর্শ আশরাফুলের

শেষ সময়ে বিশ্বকাপ দলে পরিবর্তন আনল নেদারল্যান্ডস

লেভারকুসেনের স্বপ্নযাত্রা থামিয়ে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতালান্তা

 যুক্তরাষ্ট্রের বিপক্ষে আজ যেকোনো মূল্যে জয় চায় বাংলাদেশ

আইপিএলের যে রেকর্ডে বিরাট কোহলির ধারেকাছেও কেউ নেই

যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :