এলিভেটেড এক্সপ্রেসওয়েতে গাড়িতে আগুন: যা জানাল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ১৮:৩৩

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারে আগুন লাগার কারণ জানাল পুলিশ। তারা বলছেন, গাড়িটি ছিল হাইব্রিড। অর্থাৎ, সেটি বিদ্যুৎ ও জ্বালানি তেলের সমন্বয়ে চালিত।

জানা গেছে, গাড়িটির মালিক আল আজমি ট্রেড ইন্টারন্যাশনাল নামে একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু শাহরিয়ার‍।

পুলিশের বাড্ডা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাজন কুমার দে বলেন, ‘খোঁজ নিয়ে জানা গেছে আবু শাহরিয়ার তার স্ত্রী, দুই সন্তান নিয়ে গাড়িতে ঘুরতে বের হয়েছিলেন। রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ের বাসা থেকে বেরিয়ে এক্সপ্রেসওয়ে ধরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন শাহরিয়ারের ভাই। একপর্যায়ে গাড়িটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় আগুন ধরে যায়। আগুন গাড়িতে ছড়িয়ে পড়ার আগে তারা সবাই নিরাপদে নেমে যান।’

এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ভাটারা থানার দায়িত্বে থাকা পরিদর্শক (অপারেশনস) মনির হোসেন বলেন, ‘আগুনে গাড়িটি পুড়ে গেছে।’

বৃহস্পতিবার বিকাল সোয়া ৫টায় কুড়িল বিশ্বরোড এলাকায় এক্সপ্রেসওয়েতে একটি প্রাইভেটকার আগুনে ভস্মীভূত হয়ে যায়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। কিন্তু তার আগে গাড়িটি পুড়ে গেছে।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :