পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন, গ্রেপ্তার ১১

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ২০:০৭

মাদারীপুর জেলার শিবচরে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে ১১ জনকে আটক করেছে নৌ পুলিশের একটি দল। এসময় ৩টি ড্রেজার ও ২টি বাল্কহেড জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- এম এম এস বিক্রমপুর ড্রেজারের হুইচম্যান আশরাফুল চৌধুরী, বাবুর্চি ওমর ফারুক, আশিক ড্রেজারের হুইচম্যান আনোয়ার, বাবুর্চি ফারুক ফকির, এমবি মায়ের আর্শিবাদ ড্রেজারের মিস্ত্রি কালিমুল্যা, বাবুর্চি মজিবর ফরাজি, সুকানী আব্দুল মান্নান, মিস্ত্রি শাহিন খলিফা, এমবি ফোর ব্রাদার ড্রেজারের মাস্টার আবুল কালাম, মিস্ত্রি মান্নান চৌকিদার।

নৌ পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীররাতে পদ্মাসেতুর উজানে পদ্মা নদীর শিবচরের চরজানাজাত, কাঁঠালবাড়ীসহ বিভিন্ন স্থানে অভিযান চালায় চরজানাজাত নৌ পুলিশ ফাঁড়ির একটি দল। অভিযানকালে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন কাজে জড়িত ১১ জনকে আটক করা হয়। এসময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩ টি ড্রেজার ও ২ টি বাল্কহেড জব্দ করা হয়।

শিবচর চরজানাজাত নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, রাতের অন্ধকারে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে। এসময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি ড্রেজার ও ২টি বাল্কহেড জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :