ইজিবাইক পাশ দিতে গিয়ে অল্পের জন্য প্রাণরক্ষা ৬৫ যাত্রীর, আহত ৩০

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২৪, ১৫:৩০ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৪, ১৫:০৩

রাস্তায় ইজিবাইককে পাশ দিতে গিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে যায়। এতে অল্পের জন্যে জীবন রক্ষা পায় অন্তত ৬৫ যাত্রীর। তবে এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর জেলার ঘটকচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশাল থেকে সাতক্ষীরাগামী হাওলাদার পরিবহন বাস প্রায় ৬৫ জন যাত্রী নিয়ে আসছিল। মাদারীপুরের ঘটকচর এলে একটি ইজিবাইক রাস্তার মাঝে চলে আসে। তখন ইজিবাইকটিকে পাশ দিতে দিয়ে রাস্তার নিচে খাদে পড়ে যায় বাসটি।

বাসের ভেতরে থাকা যাত্রীরা ছোট-বড় আঘাত পেয়েছেন। অনেকের হাত-পা কেটে গেছে। ফলে অন্তত ৩০ জন যাত্রী কমবেশি আহত হয়েছেন। খবর পেয়ে মস্তফাপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।

ভুরঘাটা থেকে উঠা যাত্রী সজিব হোসেন বলেন, ‘আমি অফিসিয়াল কাজে সাতক্ষীরা যাচ্ছিলাম। ঘটকচর স্ট্যান্ডের কিছুটা দূরে আসার পর হঠাৎ একটা ধাক্কা খেয়ে ভড়কে গেলাম। পরে দেখি বাসটি খাদে পড়ে গেছে। আমার নাকে কিছুটা আঘাত পেয়েছি। অন্য যাত্রীরাও বেশ আঘাত পেয়েছেন। ইজিবাইক পাশ দিতে গিয়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে।’ তিনি বলেন, ‘মহাসড়কে ইজিবাইক নছিমন বন্ধ করা উচিত।’

এ ব্যাপারে মস্তফাপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মারুফ রহমান বলেন, ‘বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অন্তত ৬৫ জন যাত্রী। খবর পেয়ে দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করা হয়েছে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।’

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :