শরীয়তপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে গ্রাম পুলিশের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২৪, ১০:৫২

শরীয়তপুরের ডামুড্যায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আবুল হোসেন ওরফে বাবুল (৫০) নামে এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে। বুধবার দিনগত রাত তিনটার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু।

নিহত আবুল হোসেন উপজেলার কনেশ্বর ইউনিয়ন প্রিয়কাঠি এলাকার নূর মোহাম্মদ বেপারীর ছেলে। তিনি কনেশ্বর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশের দায়িত্বে ছিলেন।

স্থানীয় ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, গ্রাম পুলিশ আবুল হোসেন বেশ কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। জ্বর না কমায় বুধবার সকালে তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা পর তার ডেঙ্গু ধরা পড়ে।

এরপরই তার শারীরিক অবস্থা অবনতির দিকে যেতে থাকে। পরে বুধবার দিনগত রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় গ্রাম পুলিশ আবুল হোসেনের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য হোসেন মন্টু বলেন, ‘আবুল ভাই অনেক বিনয়ী মানুষ ছিলেন। এভাবে ডেঙ্গু জ্বরে তার মৃত্যু হবে কখনো ভাবতে পারিনি। তার পরিবারে দুটি মেয়ে আর একটি ছেলে আছে।’

কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু বলেন, ‘আবুল কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিল। ঢাকায় নেওয়ার পর পরিবারের লোক জানতে পারে তার ডেঙ্গু হয়েছে। তবে তাকে বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।’

(ঢাকাটাইমস/০২মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :