কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২৪, ১৫:৫৫

কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-কুমিল্লার দাউদকান্দি উপজেলার মো. মিলন মিয়া (২৮), দেবিদ্বার উপজেলার মো. মামুন মিয়া (১৮), দাউদকান্দি উপজেলার মো. বাবু মিয়া (২২), দাউদকান্দি উপজেলার পারভেজ (২২) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার মো. হৃদয় মিয়া (১৬)।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার আবদুল মান্নান।

তিনি বলেন, শুক্রবার রাত প্রায় ১২টায় পুলিশের একটি টহল টিম ডিউটি করাকালীন গৌরীপুর মুন্সি ফজলুর রহমান সরকারি কলেজের সামনে পুকুরের দক্ষিণ পাড়ে একটি নির্জন জায়গায় কয়েকজনকে সমবেত অবস্থায় দেখে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে তাদের মধ্য থেকে পাঁচজনকে অস্ত্রসহ আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ৩ টি রাবার কার্তুজ, টি লোহার পাইপ, ২ টি লোহার ছোরা, ১ টি দা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, তাদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে। এই ঘটনায় কুমিল্লার দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্র্যাফিক) নাজমুল হাসান রাফি ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :