থানায় মামলা করলেন এমপি আজীমের কন্যা, যা আছে তাতে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ মে ২০২৪, ০৮:১৫ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ২০:১৩

খুনের উদ্দেশ্যে অপহরণের অভিযোগ এনে থানায় মামলা করেছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

বুধবার বিকাল ৫টার পর তিনি থানায় প্রবেশ করেন এবং রাত ৮টার দিকে মামলাটি নথিভুক্ত হয়। রাজধানীর শেরে-বাংলা নগর থানায় হওয়া এই মামলায় আসামি অজ্ঞাত দেখানো হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এমপি আনোয়ারুল আজীম আনারের মেয়ে বাদী হয়ে ৩৬৪/৩৪ ধারায় মামলা করেছেন। যেখানে পরস্পর যোগসাজশে খুন করার উদ্দেশ্যে অপহরণ করার অপরাধ আনা হয়েছে। এতে আসামি অজ্ঞাত। ডিসি ডিবি ওয়ারী (আ. আহাদ) মামলাটি তদন্ত করবেন।’

মামলার এজাহারে যা আছে:

মুমতারিন ফেরদৌস ডরিন এজাহারে লিখেছেন, আমার বাবা আনোয়ারুল আজীম আনার গত ৯ মে ঢাকা থেকে গ্রামের বাড়ি ঝিনাইদহ যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। ১১ মে বিকালে বাবার সঙ্গে আমার মোবাইলে ভিডিও কলে কথা হয়। তখন বাবার কথাবার্তায় কিছুটা অসংলগ্ন মনে হয়। এরপর বাবার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তা বন্ধ পাই। গত ১৩ মে আমার বাবার ভারতীয় সীম নম্বর থেকে উজির মামার হোয়াটসআপ নম্বরে ম্যাসেজ আসে। সেখানে লেখা ছিল__ "আমি হঠাৎ করে দিল্লি যাচ্ছি, আমার সাথে ভিআইপি আছে। আমি অমিত সাহার কাছে যাচ্ছি। আমাকে ফোন দেওয়ার দরকার নাই। আমি পরে ফোন দিব।” এটা ছাড়াও আরো কয়েকটি ম্যাসেজ আসে। ম্যাসেজগুলো আমার বাবার মোবাইল ফোন ব্যবহার করে অপহরণকারীরা করে থাকতে পারে। আমরা বিভিন্ন জায়গায় আমার বাবার খোঁজখবর করতে থাকি। আমার বাবার কোনো সন্ধান না পেয়ে বাবার বন্ধু শ্রী গোপাল বিশ্বাস ভারতের বারানগর পুলিশ স্টেশনে সাধারণ ডায়েরি করেন। যার নং-১২৩৯। আমরা আমার বাবাকে খোঁজাখুঁজি অব্যাহত রাখি। পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারি অজ্ঞাতনামা ব্যক্তিরা পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে আমার বাবাকে অপহরণ করেছে। আমার বাবাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে থানায় এসে এজাহার দায়ের করতে সামান্য বিলম্ব হলো।

এদিকে এজাহারের পর থানা পুলিশ সেটি মামলা আকারে আমলে নথিভুক্ত করেছে। মামলা নম্বর ৪২। যা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করবে।

ঢাকাটাইমস/২২মে/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

প্রতি ১০ শিশুর ৯ জনই নিজ পরিবারে সহিংসতার শিকার: ইউনিসেফ

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, উপনেতাকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ইউএইর বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় প্রস্তুত ফায়ার সার্ভিস

সরকারি জায়গা দখল: অবশেষে হোটেল ওলিও থেকে ৮০ কোটি টাকার সম্পত্তি উদ্ধার

ঈদে রেলসেবায় এবারও ‘গোল্ডেন এ প্লাস’ পাওয়ার আশা জিল্লুল হাকিমের

কমিউটার ট্রেনের টিকিটের জন্য হাহাকার, ভোগান্তির শেষ নেই

বাংলাদেশে দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে একসঙ্গে কাজ করে যাব: ডোনাল্ড লু

বায়ু দূষণ রোধ করতে না পারলে সবাইকে ভুগতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী

ঈদে শিডিউল বিপর্যয় এড়াতে মৈত্রী ও বন্ধন এক্সপ্রেস চলাচল শুক্রবার থেকে বন্ধ

এই বিভাগের সব খবর

শিরোনাম :