চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১৩:১৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ছয় বছর বয়সী শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার মধ্যরাতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। রাতেই রক্তাক্ত অবস্থায় শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার বিকালে আলমডাঙ্গা উপজেলার হারদি ইউনিয়নের ওসমানপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষকের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে কিশোর ধর্ষককে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আলমডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিকুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী শিশুর বাবা। এরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, বৃহস্পতিবার বিকালে আমার মেয়ের সঙ্গে অভিযুক্ত কিশোরের ছোট বোন খেলছিল। এসময় অভিযুক্ত কিশোর তার বোনকে ঘাস রাখতে বাড়িতে পাঠাই। এই সুযোগে মাঠে ফাকাস্থানে আমার মেয়ের মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। পরে আমার মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে আসলে তাকে জিজ্ঞাসা করলে বিস্তারিত ঘটনা আমাকে জানায়। এরপরই মেয়ের যৌন পথ রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে আমরা দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসি। সেখান থেকে আলমডাঙ্গা থানায় পাঠানো হয়। মামলা শেষে রাতে মেয়েকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করবেন বলে জেনেছি।

তিনি আরও বলেন, আমার ছোট মেয়ের যে এত বড় সর্বনাশ করেছে তাকে আমরা উপযুক্ত শাস্তির দাবি করছি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএম) ডা. ফারহানা পলাশ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর পুলিশের মাধ্যম ছাড়া একটি শিশু ভিকটিমকে তার পরিবারের সদস্যরা নিয়ে এসেছিলেন জরুরি বিভাগে। পুলিশের মাধ্যমে (মামলা-অভিযোগ করে) আসলে আমরা প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা করেছি।

(ঢাকা টাইমস/২৪মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :