অপহৃত চারজন উদ্ধারের পর গণপিটুনিতে নিহত দুই

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০১৬, ১০:৪৭ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৬, ১০:৪১

বান্দরবানে অপহরণকারী সন্দেহে আটক দুই জনকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। গত রাতে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম বগাঝিরি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত দুই জনের নাম-পরিচয় জানা যায়নি তাৎক্ষণিকভাবে। তাদের বয়স ৩৫ থেকে ৪০ এর ভেতর বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত রাতে মালুমঘাট থেকে হারগেজা এলাকায় নিজ গ্রামে টমটম গাড়িতে করে ফেরার সময় অপহৃত হন মনোয়ার আলম, কালাভুতু, জাকির আলম ও জাবের আহমেদ নামে চার জন। এই খবর পেয়ে এলাকা ঘেরাও করে তাদেরকে উদ্ধার করে। এ সময় হাতেনাতে আটক হন দুই অস্ত্রধারী। পরে তাদেরকে পিটিয়ে হত্যা করা হয়।

উদ্ধার হওয়া তিন জমের মধ্যে কালাভুতু, মনোয়ার আলম মনু এবং জাবেদ আলী এখন পুলিশের হেফাজতে আছেন। আর জাবের আহমদকে বুধবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে পাঠানো হয়েছে।

স্থানীয় ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার জানান, গ্রামবাসী ধাওয়া করে চার জনকে উদ্ধার করেছে। আর তাদের পিটুনিতেই নিহত হয়েছে দুই সন্দেহভাজন অপহরণকারী।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, কেন চারজনকে অপহরণ করা হয়েছিল এবং অস্ত্রধারীরা কারা-সে বিষয়ে এখনও পর্যাপ্ত তথ্য পাওয়া যায়নি।  মরদেহ দুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্যে জেলা সদরের হাসপাতালে পাঠানো হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। জানান, তাদের আরও কোনো সহযোগী এখনও পালিয়ে আছে কি না-তা জানার চেষ্টা চলছে।

বুধবার সকালে জেলা সদর থেকে পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত