মঠবাড়িয়ায় স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১৫

পিরোজপুরের মঠবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে। স্বামীর প্রথম স্ত্রীর কথা গোপন করে ও পরে এ নিয়ে কথার কাটাকাটির এক পর্যায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে বলে পুলিশ জানায়।

পুলিশ লাশ উদ্ধার শেষে সোমবার ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করেছে।

মঠবাড়িয়া উপজেলার খেতাছিড়া গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে হাফিজা আক্তার রোমানা নামে মেয়েটির সাথে পাশের পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের নূরুল আমীনের সাথে গত সাত মাস পূর্বে বিবাহ হয়।

স্বামী নূরুল আমিন তার প্রথম স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে রোমানাকে বিয়ে করেন এবং বিয়ের মাসখানের পর বিষয়টি জানতে পেরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়।

ঘটনার ২-৩ দিন আগে নূরুল আমীন মঠবাড়িয়ার খেতাছিড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসে এবং রবিবার সকালে স্বামী তার প্রথম স্ত্রীর সাথে মুঠোফোনে কথা বলা নিয়ে নূরুল আমীনের সাথে স্ত্রী রোমানার বাকবিতণ্ডা হয়। একপর্যায় স্বামী নূরুল আমীনের মোবাইল ফোন ছিনিয়ে আছাড় দিয়ে ভেঙে ফেলায় নূরুল আমীন রোমানাকে মারধর করে বলে জানা যায়।

এ ঘটনায় ক্ষোভে, অভিমানে রোমানা দুপুরের দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ বিকালে লাশ উদ্ধার করে সোমবার পিরোজপুর মর্গে প্রেরণ করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মেয়েটির পিতা জাহাঙ্গীর হাওলাদার নুরুল আমিনকে আসামি করে হত্যা মামলা করেছেন। ওইদিন বিকালে শ্বশুরবাড়ি থেকে নুরুল আমিনকে আটক করি। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :