এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

আঞ্চলিক প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:০১ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১২:২৮

দুর্বৃত্তের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রয়াত মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর মাইক্রোবাসে হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার ডি ডব্লিউ কলেজের পাশে এই হামলার ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটির পেছনের গ্লাস ভেঙে গেছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সকালে সুন্দরগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর জন্য ডি ডব্লিউ কলেজ মোড় এলাকায় অবস্থান করছিলেন আফরোজ। এ সময় মাতৃভাষা দিবস উপলক্ষে শহরে মিছিল করছিল থানা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখান থেকে কয়েকজন যুবক এসে হঠাৎ তার গাড়িতে হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে গাড়িটিতে আফরোজ ছিলেন না। সেখানে তার জামাতা ও ভাতিজি ছিলেন।

ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতা আজহারুল ইসলাম। তিনি জানান, আফরোজ বারী পৌর শহীদ মিনারে ফুল দিতে গেলে মিছিল থেকে হামলা চালানো হয়। হামলায় তাকে বহন করে নিয়ে আসা গাড়ির পেছনের গ্লাস ভাঙচুর হয়। তবে হামলার সময় তিনি সেখানে ছিলেন না।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমানও। তবে ছাত্রলীগের মিছিল থেকে হামলা হয়েছে কি না তিনি বিষয়টি স্পষ্ট করেননি।

ঢাকাটাইমসের সুন্দরগঞ্জ প্রতিনিধি আবুবক্কর সিদ্দিককে ওসি বলেন, শহীদ মিনারে ফুল দেয়ার জন্য কলেজ মোড় এলাকায় অপেক্ষা করছিলেন আফরোজ বারী। এ সময় মাইক্রোবাসটি পাশে দাঁড় করানো ছিল। হঠাৎ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক এসে তার গাড়িতে হামলা চালায়। কে বা কারা গাড়িতে হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে ওসি জানান।

এ ব্যাপারে আফরোজের ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বলেন- ছাত্রলীগের একাংশ তার বড় বোন আফরোজা বারীকে উদ্দেশ্য করে হামলা করে। কিন্তু তিনি গাড়িতে না থাকায় বেঁচে গেছেন। ওই গাড়িতে থাকা জমাতা ও ভাতিজি অক্ষত থাকলেও গাড়িটির পেছনের কাঁচ ভেঙ্গে দিয়েছে হামলাকারীরা।

গত বছরের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার সাহাবাজ গ্রামে নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন এমপি লিটন। দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সেখানে তার মৃত্যু হয়। দুই দিন পর ২ জানুয়ারি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :